Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / রাজরাজেশ্বর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা
রাজরাজেশ্বর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা

রাজরাজেশ্বর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা

চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা শনিবার (১৩ মে) বেলা ১২টায় ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক হুমায়ন কবির সুমন।

তিনি বলেন, ‘আমি নেতা না, আমাকে দায়িত্ব দেয়া হয়েছে। আমাদের নেতা একজন তিনি হচ্ছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার আদর্শে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর সদর আসনে পুনরায় জননেত্রী শেখ হাসিনার মনোনিত নৌকা প্রতিকের প্রার্থীকে বিজয়ী করতে হবে। সেই লক্ষ নিয়ে অত্র ইউনিয়ন যুবলীগের প্রত্যেকটি ওয়ার্ড ও ইউনিয়নের নেতৃবৃন্দকে এখন থেকেই ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সারাদেশে ন্যায় চাঁদপুরেও সকল ক্ষেত্রে যে উন্নয়নের নজির সৃষ্টি করেছেন তার ধারাবহীকতার অব্যাহত রাখতে যুবলীগকে বিগত দিনের ন্যায় আগামীতেও ভূমিকা রাখতে হবে।’

তিনি আরো বলেন, চাঁদপুর-৩ আসনের সাংসদ সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি হাতকে শক্তিশালী করতে হবে। তিনি চাঁদপুরে তার নির্বাচনী এলাকায় গত ৯ বছরে যে উন্নয়নের বিল্পব ঘটিয়েছেন স্বাধীনতা পরবর্তী আজ পর্যন্ত কোন সাংসদ তা করে দেখাতে পারেনি। আগামী ২০১৯ সালের নির্বাচনকে সামনে রেখে এখন থেকেই যুবলীগকে মাঠ পর্যায়ে আরো আরো ঢেলে সাজানোর কোন বিকল্প নেই।

ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. আলাউদ্দিন বেপারীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ওবায়েদ চোকদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী, সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো. তাজুল ইসলাম মিয়াজী, সদস্য তোফাজ্জল হোসেন তাফু, মোরর্শেদ আলম মিয়া, আবুল হাসনাত নয়ন গাজী, শাহাজালাল বন্দুকশী, পৌর যুবলীগের সদস্য স্বপন পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আনোয়ার হাওলাদার, সাবেক ছাত্রনেতা তৈমুর হাসান টিপু দেওয়ান, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন গাজী।

আরো বক্তব্য রাখেন, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহিদা বেগম, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি কবির হোসেন বাচ্চু মাস্টার, বর্তমান সহ-সভাপতি খোকন গাজী, যুগ্ম-সম্পাদক শাহজালাল প্রধানিয়া, সাংগঠনিক সম্পাদক হুকুম আলী সর্দার, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি পারভেজ গাজী রনি, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, ১নং ওয়ার্ড সভাপতি শাহাজালাল বকাউল, সাধারণ সম্পাদক ছিদ্দিক আলী প্রধানিয়া, ২নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মহিউদ্দিন প্রধানিয়া, ৩নং ওয়ার্ড সভাপতি বিল্লাল খান, সাধারণ সম্পাদক ইসমাইল গাজী, ৪নং ওয়ার্ড সভাপতি মোহাম্মদ হোসেন বেপারী, সাধারণ সম্পাদক জাকির হোসেন, ৫ নং ওয়ার্ড সভাপতি আজিজুল চোকদার, সাধারণ সম্পাদক ওচমান বেপারী, ৬ নং ওয়ার্ড সভাপতি জামাল হোসেন কালু কুড়ালী, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, ৭ নং ওয়ার্ড সভাপতি মনছুর বেপারী,৮ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, ৯ নং ওয়ার্ড সভাপতি মামুন বেপারী, সাধারণ সম্পাদক নাছির গাজী।

প্রতিবেদক-শরীফুল ইসলাম
আপডেট, বাংলাদেশ সময় ০৮ : ৩৫ পিএম, ১৩ মে ২০১৭, শনিবার
এইউ

Leave a Reply