Home / চাঁদপুর / চাঁদপুরে আন্তঃপ্রাইমারি স্কুল ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
চাঁদপুরে আন্তঃপ্রাইমারি স্কুল ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

চাঁদপুরে আন্তঃপ্রাইমারি স্কুল ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

চাঁদপুুর অঙ্গিকার ক্রীড় চক্রের ২২ বছর পূর্তিতে প্রয়াত সুখমায় ঘোষ স্মৃতি আন্তঃপ্রাইমারী স্কুল ফুটবল টুর্নামেন্ট শনিবার (১৩ মে) সকাল ১০ টায় হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধন করেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগ সাবেক সদস্য অ্যাড. আলহাজ্ব জসিম উদ্দিন পাটওয়ারী।

তিনি তার বক্তব্যে বলেন, যখন যুবসমাজের মধ্যে হতাশা বিরাজ করছিল তখন বেশ ক’জন যুবক ১৯৯৫ সালে এই অঙ্গিকার ক্রীড়া চক্র প্রতিষ্ঠা করে। ক্রীড়ার সাথে সম্পৃক্ত থাকলে যুবসমাজ, মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস থেকে দূরে থাকবে। বর্তমান প্রধানমন্ত্রী ক্রীড়াক্ষেত্রে বাংলাদেশকে বিশ্বর মাঝে উজ্জলভাবে দাঁড় করিয়েছে।

তিনি আরো বলেন, অঙ্গিকার ক্রীড়া চক্রের সকল কর্মকান্ডে আমার সর্বাত্তক সহযোগিতা থাকবে। তিনি ক্রীড়ামোদি শিশু শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা ভালোভাবে খেলাধুলা করবে, তবে খেলাধুলার পাশাপাশি ভালোভাবে লেখাপড়া করতে হবে। তবেই তোমরা একদিন ভালো মানুষ ও ভালো খেলোয়াড় হিসেবে গড়ে উঠতে পারবে।

এসময় বক্তব্য রাখেন, কেন্দ্রিয় প্রাথমকি শিক্ষক সমিতির সভাপতি আবুল বাসার, বাংলাদেশ প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির চাঁদপুর সদর শাখার সভাপতি মো. শাহজাহান সিদ্দিকী, শিক্ষক তিমির কামাল, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মাইনুদ্দিন আরিফ, পৌর ছাত্রলীদের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম পাটওয়ারী রবিন।

এই আন্তঃপ্রাইমারি ফুটবল টুর্নামেন্টে ৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয় অংশগ্রহণ করবে। পুরো খেলাটি নকাউট সিস্টেমে খেলা হবে।

উদ্বোধনী দিনে দুইটি খেলা অনুষ্ঠিত হয় । তা হলো হাসাল আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম রেলওয়ে স্কেভেঞ্জার এবং দ্বিতীয় খেলায় অংশগ্রহণ করে উত্তর শ্রীরামদি সরকারি প্রাথমিক বিদ্যলয় বনাম গুয়াখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

প্রতিবেদক-শরীফুল ইসলাম
আপডেট, বাংলাদেশ সময় ০৯ : ০৪ পিএম, ১৩ মে ২০১৭, শনিবার
এইউ

Leave a Reply