Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / মো. রাকিব মাঝির বিরামহীন গণসংযোগ
রাকিব

মো. রাকিব মাঝির বিরামহীন গণসংযোগ

আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুণ মেধাবী ছাত্রনেতা মো. রাকিব মাঝি বিরামহীন গণসংযোগ অব্যহত রেখেছেন। ৯ মার্চ শনিবার তিনি সদর উপজেলার ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়নে ১ থেকে ৬ নং ওয়ার্ডের ব্যাপক নির্বাচনী গণসংযোগ করেন।

এইদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি ইউনিয়নের পাটওয়ারী বাজার, মোল্লার বাজার, গাজী কান্দি, মধ্যচর, দেওয়ান কান্দি, ঢালী কান্দি, প্রধানিয়া কান্দিসহ প্রতিটি প্রত্যন্ত গ্রামে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুরব্বীদের সাথে নিয়ে সকল শ্রেণীপেশার মানুষদের সাথে কুশল বিনিময় শেষে দোয়া এবং ভোট কামনা করেন।

এসময় রাজরাজেশ্বর ইউনিয়নের খেটেখাওয়া শ্রমজীবী মানুষরা তরুণ ছাত্রনেতা মো. রাকিব মাঝিকে ভালোবাসায় ও মমতায় বুকে জড়িয়ে নেন। শ্রমজীবী মানুষের ভালোবাসা-মমতায় সিক্ত হন তরুণ এ ছাত্রনেতা।

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝি বলেন, আমি এ এলাকারই সন্তান। রাজনীতিক পরিবারে বড় হয়েছি। আমার বাবা
একজন জনপ্রতিনিধির। সেই সুবাধে ছোট বেলা থেকেই আমার মানুষের জন্য কাজ করার সুযোগ হয়েছে। তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে দেশ এবং মানুষের জন্য কার করার ইচ্ছে নিয়ে আমি চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি।

রাকিব মাঝি আরো বলেন, আমি আপনাদের সেবক হিসেকে কাজ করতে চাই। আপনারা আমাকে সেই সুযোগটি করে দিবেন। আমি নির্বাচিত হলে আমৃত্যু মানুষের সেবায় নিজেকে নিয়জিত রাখবো, ইনশাআল্লাহ।

মো. রাকিব মাঝির নির্বাচনি গণসংযোগে রাজরাজেশ্বর ইউনিয়নের প্রতিটি এলাকার গণ্যমান্য মুরব্বী এবং বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ৯ মার্চ ২০২৪