Home / চাঁদপুর / চাঁদপুর রিভারসাইড কিন্ডারগার্টেনের ক্লাস পার্টি ও পুরস্কার বিতরণ
রিভারসাইড

চাঁদপুর রিভারসাইড কিন্ডারগার্টেনের ক্লাস পার্টি ও পুরস্কার বিতরণ

চাঁদপুর শহরের পুরানবাজার রিভারসাইড কিন্ডারগার্টেনের ক্লাস পার্টি ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ৯ মার্চ শনিবার সকালে উৎসবমুখর ও আনন্দঘন আয়োজনে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

রিভারসাইড কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান অ্যাড. আবুল কালমা সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরিয়তপুরের সাবেক ইউপি চেয়ারম্যান জিতু মিয়া বেপারী।

তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা এবং সংস্কৃতিক কর্মকান্ডে সুযোগ দিতে হবে। এতে করে তারা ভালো শিক্ষার্থী হওয়ার পাশাপাশি শারীরিক এবং মানসিকভাবে ভালো মানুষ হিসেবে গড়ে উঠবে। রিভারসাইড কিন্ডারগার্টেন পুরানবাজার তথা চাঁদপুরের একটি সুনামধন্য বিদ্যাপীঠ। আমি বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

এ সময় তিনি, আগামিতে বিদ্যালয়ে যে সকল শিক্ষার্থীরা বার্ষিক পরিক্ষায় প্রথম থেকে তৃতীয় স্থান অধিকার করবে, তাদের প্রত্যেকে ব্যক্তিগত অর্থে পুরস্কার প্রদান করার ঘোষণা দেন।

বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা বিথী আক্তার, রিয়া ঘোষ ও স্বর্ণালী দেবনাথের প্রাণবন্ত যৌথ উপস্থাপনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, সাবেক প্রধান শিক্ষক কার্তিক সরকার, সহকারি শিক্ষিকা কান্তা মজুমদা, সিনিয়র শিক্ষক দ্বিলীপ সাহা, আমেনা বেগম প্রমুখ।

অনুষ্ঠানে বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীরা গান, আবৃত্তি ও নৃত্যসহ মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। সবশেষে বিদ্যালয়ের বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থী ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা সকল শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও বিদ্যালয়ের সাবেক শিক্ষিকা জয়শ্রী দাশকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

এসময় রিভারসাইড কিন্ডারগার্টেনের সহকারি শিক্ষিকা রিংকু সাহা, সেলিমা বেগম, শারমিন আক্তার, জয়িতা বণিকসহ সকল শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ৯ মার্চ ২০২৪