Home / উপজেলা সংবাদ / কচুয়া / বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান শিক্ষকদের অনেক সম্মান ও মর্যাদা দিয়েছেন: ড. সেলিম মাহমুদ এমপি
বঙ্গবন্ধু

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান শিক্ষকদের অনেক সম্মান ও মর্যাদা দিয়েছেন: ড. সেলিম মাহমুদ এমপি

চাঁদপুর-১ কচুয়া আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদকে চাঁদপুরের কচুয়ায় সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার সকল স্কুল,কলেজ ও মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শহীদ উল্যাহ পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলাউদ্দিন সোহাগের পরিচালনায় বক্তব্য রাখেন, সংবর্ধিত প্রধান অতিথি ড. সেলিম মাহমুদ এমপি। এসময় তিনি বলেন, শিক্ষার মাধ্যমে একজন মানুষের জীবন বদলে দেন শিক্ষকগণ। শিক্ষককে কোনো ভাবে পরিমাপ করার সুযোগ নেই, শিক্ষক কেবলই শিক্ষক সবার কাছে সম্মানিত। একজন শিক্ষক যে বয়সেরই হোক না কেন সকলের কাছে শ্রদ্ধার পাত্র। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান শিক্ষকদের অনেক সম্মান ও মর্যাদা দিয়েছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শিক্ষকদের প্রতি যে ব্যক্তিত্ব ও সম্মান দেখিয়েছেন তা আমাকে প্রবাহিত করেছে।

বিশেষ অতিথির বক্তব্য দেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌর মেয়র নাজমুল আলম স্বপন,মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, সমন্বয়কারী অধ্যক্ষ মিজানুর রহমান,আশ্রাফপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আলী আক্কাস সরদার,সাংবাদিক প্রিয়তোষ পোদ্দার ও অ্যাড. মোবারক হোসেন প্রমুখ। এসময় বিভিন্ন কলেজ, উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ, সুধীজন, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৯ মার্চ ২০২৪