Home / উপজেলা সংবাদ / মানুষের নিরাপদে চলাচলের জন্য রাতের বেলায়ও পুলিশি টহল জোরদার থাকবে
মানুষের নিরাপদে চলাচলের জন্য রাতের বেলায়ও পুলিশি টহল জোরদার থাকবে
জেলার ব্যবসায়ী, মসজিদের ইমাম ও সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্য রাখছেন জেলা প্রশাসক

মানুষের নিরাপদে চলাচলের জন্য রাতের বেলায়ও পুলিশি টহল জোরদার থাকবে

‎Wednesday, ‎03 ‎June, ‎2015   03:55:44 PM

আশিক বিন রহিম :

আসন্ন পবিত্র মাহে রমজানকে যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে জেলার ব্যবসায়ী, মসজিদের ইমাম ও সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় মঙ্গলবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন।

গুরুত্বপূর্ণ এই সভায় পবিত্র মাহে রমজানকে উপলক্ষ করে বেশ কিছু সিদ্ধান্ত গৃহীত হয়।

সিদ্ধান্ত সমূহের মধ্যে রয়েছে, দিনের বেলায় সকল প্রকার হোটেল রেস্তোরাঁ বন্ধ রাখা, কোনো মতেই আজানের সময় বিদ্যুতের লোডশেডিং না দেয়া, সেহরির এক ঘণ্টা পরে এলাকায় মাইকিং না করা, লঞ্চঘাটে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন, পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশে ইফতারিসহ সকল প্রকার খাবার তৈরির জন্য হোটেল রেস্তেরাঁর মালিকদের সচেতন করা, রংবিহীন সেমাই উৎপাদন করা, ভেজাল বিরোধী অভিযান পরিচালিত করা।

জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন তার বক্তব্যে বলেন, আর ক’দিন পরেই মুসলমানদের সবচেয়ে বড় ইবাদতের মাস পবিত্র মাহে রমজান। এই মাসের পবিত্রতা আমদের রক্ষা করতে হবে। আপনারা যারা বিভিন্ন ব্যবসার সাথে সম্পৃক্ত রয়েছেন, তাদের প্রতি আমাদের অনুরোধ অতিরিক্ত লাভের জন্য আপনারা নি¤œমানের খাবার পরিবেশেন করবেন না। ইফতারীর ব্যাপারে পরিষ্কার-পরিচ্ছন্নতার বিষয়টি অবশ্যই মাথায় রাখতে হবে। কোনোমতেই রোজাদার ব্যক্তিদের ভেজাল খাবার খাওয়ানো যাবে না। কোনো দোকানে ভেজাল, বাসী, নি¤œমানের এবং অপরিচ্ছন্ন পরিবেশের খাবার পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরো বলেন, রমজান সামনে রেখে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য আমাদের সর্বাত্মক চেষ্টা থাকবে। সাধারণ মানুষের নিরাপদে চলাচলের জন্য রাতের বেলায়ও পুলিশি টহল জোরদার থাকবে।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. লুৎফর রহমান, অতিরিক্ত জেলা পুলিশ সুপার মো. কামরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এমএ মতিন মিয়া, জেলা কোস্টগার্ড কমান্ডার লে. কর্নেল হাবিবুর রহমান, জেলা বন্দর কর্মকর্তা মোবারক হোসেন, জেলা ইসলামিক ফাইন্ডেশনের উপ-পরিচালক হিরণ বেপারী, জেলা তথ্য অফিসার, মো. নূরুল হক, ক্রীড়া কর্মকর্তা সাদেক আক্কাছ, জেলা ক্যাব সভাপতি জীবন কানাই চক্রবর্তী, জেলা দোকান মালিক সমিতির সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী শাহিদুর রহমান চৌধুরী, মুক্তিফৌজ ফাউন্ডেশনের সভাপতি প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু প্রমুখ। এসময় জেলার ব্যবসায়ী, মসজিদের ইমামসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।