Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে প্রাইভেটকারের চাপায় অাহত ২: চালক অাটক
মতলবে প্রাইভেটকারের চাপায় অাহত ২: চালক অাটক

মতলবে প্রাইভেটকারের চাপায় অাহত ২: চালক অাটক

চাঁদপুর মতলবে কাজলী সিনেমা হল সংলগ্ন বাইপাস সড়কে ঢাকাগামী মাইক্রোবাস চাপায় পথচারীসহ ২জন গুরুতর অাহত হয়েছে। রোববার রাত ৯ টায় বাইপাস সড়কের প্রধানীয়া বাড়ীর নিকট এ দুর্ঘটনাটি ঘটে।

অাহতরা হচ্ছে মো. সুরুজ হোসেন সুজা (৫০) ও মো. কুদ্দুস প্রধান (৩৫)।

তাদের মধ্যে সুরুজ হোসেন সুজাকে অাশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।অপরজনকে মতলব দক্ষিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিক্ষুব্দ এলাকাবাসী দুটি অাইল্যান্ডের দাবীতে রাস্তায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে রাখে।পরে ইউএনও মো. শাহিদুল ইসলামের অাশ্বাস পেয়ে এবং পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে অাসেন।প্রত্যক্ষ দর্শীরা জানান,সুজু মিয়া চা বিস্কুট খেয়ে বাড়ী যাওয়ার পথে চাঁদপুর থেকে অাসা ঢাকাগামী এয়ারপোটের একটি প্রাইভেটকার তার উপর দিয়ে চালিয়ে যায়।সাথে সাথে তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্বক অাঘাত লাগে।

এদিকে ঘটনা সামনে থাকা কুদ্দুস তা দেখে দৌড়ে গিয়ে প্রাইভেটকারটি ঝাাপটে ধরলে চালক তাকে চেচিয়ে নেয়ার চেস্টা করলে একপর্যায়ে কুদ্দুস রাস্তায় ছিটকে পড়ে মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্বক জখম হয়।

স্থানীয়লোকজন উদ্বার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে ঢাকায় রেফার করে এবং অপর জন মতলব সরকারী হাসপাতালে ভর্তি হয়।

সংবাদ পেয়ে থানা পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় নারায়নপুর এলাকা থেকে প্রাইভেটকার ও চালক জাকির হোসেন (৩৩) কে অাটক করে থানায় নিয়ে অাসে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক

Leave a Reply