Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে দিপু চৌধুরী সমর্থনে নৌকায় ভোট চেয়ে মিছিল
মতলব উত্তরে দিপু চৌধুরী সমর্থনে নৌকায় ভোট চেয়ে মিছিল

মতলব উত্তরে দিপু চৌধুরী সমর্থনে নৌকায় ভোট চেয়ে মিছিল

চাঁদপুর-২ আসনে একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোয়ন প্রত্যাশী সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সমর্থনে নৌকার ভোট চেয়ে মতলব উত্তরে উপজেলার ছেংগারচর পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ আজ বিকালে মিছিল বের করে।

ছেংগারচর পৌর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে ছেংগারচর পৌর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ছেংগারচর পৌর আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন- পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, পৌর আওয়ামীলীগ নেতা আল মাহমুদ টিটু মোল্লা, ছেংগারচর পৌরসভার কাউন্সিল শাহাদাৎ হোসেন খোকন ঢালী, বোরহান উদ্দিন প্রধান, আঃ সালাম খান, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক মনজুর আহমেদ খান, পৌর আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সাবেক পৌর কাউন্সিলর ও আ’লীগ নেতা মোঃ খোকন প্রধান, নজরুল ইসলাম সরকার,মুক্তিযোদ্ধা রুহুল আমিন খান, মোঃ উপজেলা পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক শামীম প্রধান, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রফিকুল ইসলাম রিপন, সহ-সভাপতি আবদুস সাত্তার, পৌর শ্রমিকলীগের সভাপতি সিরাজুল ইসলাম সরকার, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক জনি সরকার, প্রচার সম্পাদক সোহেল ঢালী, যুবলীগ নেতা নাজমুল খান, ইসমাঈল হোসেন, সোহেল রানা, মারফত আলী মজুমদার,ছেংগারচর কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মনির হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি তোফায়েল সরকার, সাধারণ সম্পাদক আল-ইমরান প্রধান, সহ-সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম অপু, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি এসএম মমিন সর্দার, যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন খান, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান রবু, পৌর বন্ধু মহলের সভাপতি মোঃ মাসুদ খান, পৌর ছাত্রলীগ নেতা নূরে আলম নয়ন, মোঃ লিটন ঢালী, মোফাজ্জল ঢালী’ মোঃ মেহেদী হাসান দর্জি, মোঃ মুকুল খানসহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, ‘উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় একাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীক ভোট দেয়ার আহ্বান জানান। বক্তারা আরো বলেন, মতলবের মাটি-মোফঅজ্জল হোসেন চৌধুরী বীর বিক্রমের এবং সাজেদুল হোসেন চৌধুরী দিপু ভাইয়ের ঘাটি। মতলবের এ মাটিতে জামাত-শিবির, রাজাকার ও জঙ্গীবাদের কোন স্থান নেই। আমাদের আধুনিক মতলবের রুপকার ত্রাণমন্ত্রী মায়া ভাই মন্ত্রী হয়ে মতলবে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছেন। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের নেতৃত্বে পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ ও শক্তিশালী। মায়া ভাই ও দিপু চৌধুরীর নেতৃত্বে আগামী নির্বাচন এবং বিএনপি জামায়াতেরর বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধভাবে কাজ করার শপথ করেন।’

বক্তারা আরো বলেন,‘সব কিছু ভুলে সব ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মায়া চৌধুরী এবং দিপু চৌধুরীর নেতৃত্বে নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে মাঠে নামতে হবে। আন্দোলনের নামে বিএনপি কোনো সহিংসতায় নামলে জনগণকে সঙ্গে নিয়ে তার সমুচিত জবাব দেওয়া হবে বলে হুঁশিয়ার করেছেন ছেংগারচর পৌর আ’লীগের নেতৃবৃন্দ।২০১৪ সালের ৫ জানুয়ারির মতো বিএনপি নির্বাচনে না এসে যদি জ্বালাও-পোড়াও, সন্ত্রাস-সহিংসতার আশ্রয় নেয় তবে জনগণকে সঙ্গে নিয়ে শেখ হাসিনা এবং মায়া ভাই ও দিপু চৌধুরীর নেতৃত্বে নেতৃত্বে তা প্রতিহত করা হবে। তাদের দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।’

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল
৭ সেপেটম্বর,২০১৮

Leave a Reply