Home / চাঁদপুর / চাঁদপুর আইডিএসইবি’র সাধারণ সভা
Survaer....

চাঁদপুর আইডিএসইবি’র সাধারণ সভা

ইনস্টিটিউট অব ডিপ্লোমা সার্ভে ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিএসইবি) চাঁদপুর জেলা শাখার সাধারণ সভা ও জেলা কমিটি শুক্রবার (৭ সেপ্টেম্বর) দুপুরে গঠন করা হয়েছে।

চাঁদপুর সদর ভূমি কার্যালয় সংলগ্ন নন্দন রেস্তোঁরায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সার্ভে ইনস্টিটিউটের সাবেক ভিপি ও কুমিল্লা কেন্দ্রিয় প্রতিনিধি কবির আহম্মদ।

চাঁদপুর পৌরসভার সার্ভেয়ার মো.মোশারফ হোসেনের সভাপতিত্বে ও চাঁদপুর সড়ক বিভাগের সার্ভেয়ার মারুফ হোসেনের পরিচালানায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় আইডিএসইবির সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ।

আরো বক্তব্য দেন যুগ্ম-সম্পাদক মিজানুর রহমান,ইমাম গাজী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুজ্জামান, চট্টগ্রাম জেলা শাখা আইডিএসইবির সভাপতি মঞ্জুরুল ইসলাম, চাঁদপুর জেলার আইডিএসইবির সভাপতি অহিদ উল্ল্যাহ পারভেজ,জেলা প্রশাসক কার্যালয়ের রাজস্ব শাখার সার্ভেয়ার তানিয়া আক্তার, সার্ভেয়ার মো.নাছির উদ্দিন,সার্ভেয়ার ইব্রাহিম খলিল, আইডিএসইবি’র সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, সার্ভেয়ার সাজ্জাদ হোসেন, সার্ভেয়ার সিদ্দিকুর রহমান ও সার্ভেয়ার শহিদুল ইসলাম প্রমুখ।

আলোচনা শেষে জেলা কমিটি গঠনে সভাপতি পদে একাধিক প্রার্থী থাকায় ব্যালট পেপারে ভোট গ্রহণের মাধ্যমে অহিদুল্লাহ পারভেজ সভাপতি ও আবু বকর সিদ্দিককে সাধারণ সম্পাদক, মোশারফ হোসেনকে সিনিয়র সহ-সভাপতি পদে মনোনীত করে চাঁদপুর জেলা আইডি এসইবি’র কমিটি গঠন করা হয়।

প্রতিবেদক: কবির হোসেন মিজি
আপডেট, বাংলাদেশ সময় ৮: ৫০ পিএম ৭ সেপ্টেম্বর ২০১৮,শুক্রবার
এজি

Leave a Reply