Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বাগাদী দরবারের দু’দিন ব্যাপি মাহফিল শুরু আজ
বাগাদী দরবারের দু’দিন ব্যাপি মাহফিল শুরু আজ

বাগাদী দরবারের দু’দিন ব্যাপি মাহফিল শুরু আজ

চাঁদপুর সদর বাগাদী দরবার শরীফের প্রতিষ্ঠাতা মরহুম পীর সাহেব আহলাজ মাওলানা মো. ছালামত উল্যাহ খান (রহ.) এর ৫৯ তম দু’দিন ব্যাপি ইছালে ছাওয়াব ও দোয়ার মাহফিল ২২ ও ২৩ ফেব্রুয়ারি বৃহস্পতি ও শুক্রাবার প্রত্যেহ বাদ যোহত হতে অনুষ্ঠিত হবে।

মাহফিলে সভাপতিত্ব করিবেন, বাগাদী দরবার শরীফের প্রতিষ্ঠাতা মরহুম পীর সাহেবের নাতি, সাবেক অধ্যক্ষ আলহাজ মাওলানা মো. একেএম নেয়ামত উল্যাহ খান, পীর সাহেব বাগাদী দরবার শরীফ।

এদিকে মাহফিল উপলক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। একালার মুসল্লিরা নিরলশ ভাবে কাজ করে যাচ্ছে। প্রতিবছরের ন্যায় এবারো সুষ্ঠু ও সুন্দর ভাবে মাহফিল সম্পন্ন হবে বলে আশা করেছেন আয়োজক কর্তৃপক্ষ।

এদিকে মাহফিলে উপস্থিত হওয়ার জন্যে আহবান জানিয়েছেন বাগাদী দরবারে পীরজাদা মাওলানা মো. মাহফুজ উল্যাহ খান ইউসুফী। তিনি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমে জনান, প্রতিবছরের ন্যায় এবারো সুষ্ঠু ও সুন্দর ভাবে মাহফিলের আয়োজন করা হয়েছে। বাগাদী দরবার শরীফের প্রতিষ্ঠাতা মরহুম পীর সাহেব আহলাজ মাওলানা মো. ছালামত উল্যাহ খান (রহ.) এর ৫৯ তম দু’দিন ব্যাপি ইছালে ছাওয়াব ও দোয়ার মাহফিল। এটি ২২ ও ২৩ ফেব্রুয়ারি বৃহস্পতি ও শুক্রাবার অনুষ্ঠিত হবে। তাই দরবারের মোবাল্লেগ, মুরিদ, মুত্তকীসহ সবাইকে উপস্থিত তাকার জন্য আহবান জানাচ্ছি।

মাহফিলের আজ বৃহস্পতিবার (২২ ফেব্রæয়ারি) তাশরীফ আনিবেন, আলহাজ¦ মাওলানা ছালাউদ্দিন চাঁদপুরী, খতীব মসজিদে আবু বক্কর (র.) উত্তর বাড্ডা ঢাকা। ল²ীপুর আলেক জেন্ডার কামিল মাদ্রাসার আরবী প্রভাষক হযরত মাওলানা এবিএম জাবের হোসাইন। হযরত মাওলানা মো. সাইফুদ্দিন বেলালী।

মাহফিলের শেষ দিন শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) তাশরীফ আনিবেন, হযরত মাওলানা নূরুল ইসলাম মিয়া, হযরত মাওলানা, মুফতি ফয়েজ উল্যাহ, আলহাজ¦ মাওলানা সামসুদ্দীন জাহেদী।

এছাড়া দরবারের মোবাল্লেগসহ আরো বহু ওলামায়ে কেরাম তাশরীফ আনিবেন।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ১২ : ০৫ পিএম,২২ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
এইউ