Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বাগাদী ইকরা আদর্শ কেজি স্কুলে বই বিতরণ উৎসব পালিত
বাগাদী ইকরা আদর্শ কেজি স্কুলে বই বিতরণ উৎসব পালিত

বাগাদী ইকরা আদর্শ কেজি স্কুলে বই বিতরণ উৎসব পালিত

চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইকরা আদর্শ কেজি স্কুলে সোমবার (১ জানুয়ারি) সকাল ১১ টায় স্কুল মিলনায়তনে বিনামূল্যে বই বিতরণ উৎসব পালিত হয়েছে।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মো. বরকত উল্যাহ খানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, পরিচালক ও সভাপতি পীরজাদা মাওলানা মুহাম্মাদ মাহফুজ উল্যাহ খান ইউসূফীর পরিচালনায় প্রধান অতিথির বকাতব্যে রাখেন, ৮নং বাগাদী ইউনিয়নের চেয়ারম্যান বেলায়েত হোসেন গাজী বিল্লাল, বাগাদী ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সেক্রেটারী মাও. জাকির হোসেন হিরু, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জাহাঙ্গীর আলম।

এসময় বক্তারা বলেন, আজকে সারাদেশ ব্যাপি বই বিতরণ উৎসব পালিত হচ্ছে। প্রধান মন্ত্রী শেখ হাসিনা এ বই উৎসবের উদ্বোধন করেছেন, আজকে ৩৫ কোটি বই বিতরণ করা হচ্ছে এবং সাড়ে ৪ কুটি শিক্ষার্থীদের মাঝে আজকে এ বই বিতরণ করা হবে। আমরা যখন পড়া লেখা করেছি তখন দ্বার করে বা কিনে পড়তে হতো। বছর শেষ হয়ে যেতো বই কিনতে । তাই পড়ালেখার মান উন্নয়ন বৃদ্ধি করতে সরকার এ বই বিতরণ উৎসব এর আয়োজন করেছেন। আমরা সরকারের কাছে কৃতজ্ঞ।

এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হিজবুল্লাহ তালুকদার, রাকিব হাসান, খাদিজা আক্তার, আসমা বিল্লাহ, শাহানাজ আক্তার, নাসমিন আক্তারসহ অভিবাবক ও শিক্ষার্থীবৃন্দ।

কোরআন তেলাওয়াত ও হার্মদ দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়।

শেষে প্রথম শ্রেণি থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত ছাত্র-ছাত্রীদের হাতে নতুন বই তুলেদেন অতিথি ও শিক্ষক বৃন্দ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১২ : ০০ পিএম, ০২ জানুয়ারি ২০১৮, সোমবার
এইউ