Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন এফবিসিসিআই এর সহ-সভাপতি রনি চৌধুরী
প্রধানমন্ত্রীকে

প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন এফবিসিসিআই এর সহ-সভাপতি রনি চৌধুরী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ নিরুঙ্কুশ বিজয় লাভ করায় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই-এর সহ-সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য এবং চাঁদপুর-২ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের ছোট ছেলে রাশেদুল হোসেন চৌধুরী রনিসহ এফবিসিসিআই এর বিভিন্ন নেতৃবৃন্দ।

মঙ্গলবা (৯ জানুয়ারি) ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই-এর সভাপতি মাহবুবুল আলম এর নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ টানা চতুর্থবার নির্বাচিত হওয়ায় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৮ম বার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে এই ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান এফবিসিসিআই সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

এসময় এফবিসিসিআই-এর সিনিয়র ভাইসপ্রেসিডেন্ট মোঃ আমিন হেলালী,এফবিসিসিআই-এর ভাইসপ্রেসিডেন্ট যথাক্রমে খায়রুল হুদা চপল, শমি কায়সার, মোঃ আনোয়ার শাদাত সরকার, রাশেদুল হোসেন চৌধুরী রনি, জশোদা জীবন দেবনাথ, মোঃ মনির হোসাইন প্রমখ।

রোববার (৭ জানুয়ারি) দিবাগত রাত ৪টা পর্যন্ত বেসরকারিভাবে পাওয়া ২৯৮ আসনের ফলাফলে দেখা যায়, শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ পেয়েছে ২২৪ আসন। আর আওয়ামী লীগের প্রধান প্রতিদ্বন্দ্বি দল জাতীয় পার্টি পেয়েছে ১১টি আসন। তবে স্বতন্ত্র প্রার্থীদের জয়ের হার এবার বেশি। তারা ৬২টি আসনে জয় পেয়েছেন। আর অন্যান্য দল পেয়েছে একটি আসন। এবারের নির্বাচনে বিজয়ী হওয়ায় ২০০৯ সাল থেকে টানা চতুর্থ ও মোট পঞ্চমবারের মতো সরকার গঠন করবে আওয়ামী লীগ। আর দলটির সভাপতি ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা পঞ্চমবারের মতো প্রানমন্ত্রীর দায়িত্ব নেবেন।

নিজস্ব প্রতিবেদক, ৯ জানুয়ারি ২০২৪