Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / নবনির্বাচিত সংসদ সদস্য মায়া চৌধুরীকে জেলা পরিষদের ফুলেল শুভেচছা
নবনির্বাচিত

নবনির্বাচিত সংসদ সদস্য মায়া চৌধুরীকে জেলা পরিষদের ফুলেল শুভেচছা

জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী বাংলাদেশ আওয়মী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বিপুল ভোটে বিজয় হয়েছে। বিপুল ভোটে বিজয় লাভ করায় চাঁদপুর জেলা পরিষদের পক্ষ থেকেশুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

সোমবার ৮ ডিসেম্বর দুপুরে তার নিজ বাড়ি মতলব উত্তর উপজেলার মোহনপুরের আলী ভিলায় চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ওসমান গনি পাটোয়ারী ও জেলা পরিষদের সদস্য, মেঘনা-ধনাগোধা স্বেচ প্রকল্পের পানি নিষ্কাসন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন জেলা পরিষদের পক্ষ থেকে এ অভিনন্দন জানান।

এসময় আলাউদ্দিন সরকার বলেন, মতলবের রুপকার, আমাদের অভিভাবক মায়া ভাই বিশাল ভোটের ব্যবধানে জয়লাভ করে তৃতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এর আগেও দুই বার নির্বাচিত হয়ে দুই বার মন্ত্রী হয়েছেন। এবারও তিনি মন্ত্রী হবেন ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, তিনি মন্ত্রী হলে আমাদের অনেক উন্নয়ন হবে। মতলবের গ্রামকে শহরে পরিনত হবে। আমরা দোয়া করি যাতে তিনি সুস্থ থেকে মতলবের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে মানুষের ভাগ্য পরিবর্তন করতে পাড়েন।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপকমিটির সদস ও ছাত্রলীগের সহ-সভাপতি ব্যারিস্টার আশফাক চৌধুরী মাহিসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

নিজস্ব প্রতিবেদক, ৯ জানুয়ারি ২০২৪