Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / সড়কে বাতির কাজ করতে গিয়ে শাহরাস্তিতে লাইন ম্যানের মৃত্যু
সড়কে বাতির কাজ করতে গিয়ে শাহরাস্তিতে লাইন ম্যানের মৃত্যু

সড়কে বাতির কাজ করতে গিয়ে শাহরাস্তিতে লাইন ম্যানের মৃত্যু

সড়কে বাতির কাজ করতে গিয়ে শাহরাস্তি পৌর সভার বিদ্যুৎ শাখার লাইন ম্যান জহির রায়হান বুধাবার(১২ জুলাই) সকাল ১০টায় নাওড়া পাটওয়ারী বাড়ীর সামনের রাস্তায় মরর্মান্তিক মৃত্যু হয়েছে।

সে উপজেলার নাওড়া গ্রামের মতিউল্লাহ মোল্লা বাড়ির আলী আশ্রাফের ছেলে জহির রায়হান। তার দু’জন পুত্র সন্তান রয়েছে।

গত বছরের ১ জুলাই সে শাহরাস্তি পৌর সভায় বিদ্যুৎ শাখায় সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে প্রতিদিন ২ শ’ টাকা হারে কাজে যোগদান করে।

ঘটনার বিবরণে জানা যায়, প্রতিদিনের ন্যয় জহির রায়হান কাজে যোগদান করে সড়কে বাতি ঠিক করতে নাওড়া পাটওয়ারী বাড়ির সামনের বিদ্যুৎতের খুটিতে উঠে। বিদ্যুৎ এর শর্ট লেগে সে হঠৎ করে পড়ে যায়। ঘটনাস্থলে তার মাথা ফেটে রক্ত বের হতে থাকে, স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কর্তব্যরত চিকিৎসক মেডিকেল আবাসিক কর্মকর্তা অচিন্ত কুমার চক্রবর্তী জানান, রোগীকে হাসপাতে আনার আগেই তার মৃত্যু ঘটে। বিদ্যুৎ এর শর্ট হওয়ার কারণে সে পড়ে গেলেও তার মৃত্যুর কারণ অতিরিক্ত রক্ত ক্ষরণ।

জহির রায়হানের মৃত্যুতে শাহরাস্তি পৌর সভার কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয়েছে। ওই দিন বিকাল সাড়ে ৫ টায় মরহুমের নিজ বাড়িতে জানাযা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

প্রতিবেদক – মাহাবুল আলম, শাহরাস্তি
: আপডেট, বাংলাদেশ সময় ১১ : ৪২ পিএম, ১২ জুলাই ২০১৭, বুধবার
এইউ

Leave a Reply