Home / উপজেলা সংবাদ / কচুয়া / নতুন রূপে কচুয়ার পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদ
নতুন রূপে কচুয়ার পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদ

নতুন রূপে কচুয়ার পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদ

কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়টি দীর্ঘদিন অপরিচ্ছন্ন ও সংস্কার বিহীন ছিল। বর্তমান ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুস সামাদ আজাদ জরাজীর্ণ এ ভবনটিকে নতুন রূপে সজ্জিত করে তুলেছেন।

উপজেলার দারাশাহী-তুলপাই বাজারে অবস্থিত এ ইউনিয়ন পরিষদ ভবনটি বিগত দিনে মারাত্বক ঝুঁকিপূর্ণ এবং নোংরা ও অবহেলিত ছিল। গত কয়েকদিন ধরে ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ ইউনিয়ন পরিষদ ভবনটিকে পাল্টিয়ে দিয়েছেন। যার সৌন্দর্য্য বর্ধন কাজ প্রায় শেষের দিকে রয়েছে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ বলেন, ২০১৬ সালের ২৮শে মে ইউপি নির্বাচনে অংশগ্রহন করে সকলের সহযোগিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে নির্বাচনী প্রতিশ্রুতি হিসেবে ইউনিয়নটিকে ঢেলে সাজানোর স্বপ্ন দেখি। ইউনিয়ন পরিষদকে অত্যাধুনিক রূপদানের মাধ্যমে এক ধাপ স্বপ্ন বাস্তবায়িত করা হলো।

এদিকে স্থানীয় একাধিক লোকজন জানিয়েছে, যেকোন সময়ের চাইতে বর্তমান ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ ইউনিয়নবাসীর স্বপ্ন পূরণ করে যাচ্ছে। বিশেষ করে তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর শান্তিপূর্ণভাবে সকল কার্যক্রম পরিচালনা করে ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নের দারপ্রান্তে পৌঁছে দিয়েছেন।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু

Leave a Reply