Home / সারাদেশ / শিক্ষকের পেটের ভেতরে ইয়াবা, বের হলো পায়ুপথে!
শিক্ষকের পেটের ভেতরে ইয়াবা, বের হলো পায়ুপথে!

শিক্ষকের পেটের ভেতরে ইয়াবা, বের হলো পায়ুপথে!

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে পেটের ভেতরে অভিনব পদ্ধতিতে ইয়াবা বহন করা অবস্থায় আবু মোসলেম উদ্দিন ওরফে ইদ্রিস মাস্টার নামে সাবেক এক মাদরাসা শিক্ষককে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শনিবার (২৮ জুলাই) র‍্যাব-১১ পক্ষ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৭ জুলাই) রাতে সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকা থেকে আবু মোসলেমকে আটক করা হয়। পরে তার দেহ এক্স-রে করা হলে পেটের ভেতর ইয়াবার অস্তিত্ব পাওয়ার পর পায়ুপথ দিয়ে বের করা হয় স্কচটেপ দিয়ে মোড়ানো তিনটি প্যাকেট ভর্তি ২ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট।

মোসলেম কক্সবাজারের মহেশপুর থানার শাহপরী দ্বীপ এলাকার একটি কওমি মাদরাসায় শিক্ষকতা করতেন। গত প্রায় এক বছর যাবত তিনি ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন মোসলেম।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত দুই মাস আগে এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতারের পর মোসলেমের সম্পর্কে তথ্য পাওয়া যায়। মোসলেম এক সঙ্গে আড়াই থেকে তিন হাজার পিস ইয়াবা নিজের পায়ুপথ দিয়ে পেটের ভেতরে প্রবেশ করিয়ে কক্সবাজার থেকে অভ্যন্তরীণ উড়োজাহাজে ঢাকায় আসেন। পরে তা নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় সরবরাহ করতেন। প্রতি চালানে ডিলারদের কাছ থেকে তিনি পেতেন ২০ হাজার টাকা। গত এক বছরে তিনি ২০ থেকে ২৫ বার এভাবে ইয়াবা বহন করে নারায়ণগঞ্জে এনে সরবরাহ করেছেন। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতে পেটের ভেতর ইয়াবা বহন করে কক্সবাজার থেকে অভ্যন্তরীণ উড়োজাহাজে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে নামেন মোসলেম। সেখান থেকেই র‌্যাব সদস্যরা তাকে অনুসরণ করতে থাকেন। এক পর্যায়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় নামলে তাকে আটক করে র‌্যাব সদস্যরা।

মোসলেমের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয় ।

Leave a Reply