Home / চাঁদপুর / দেশে উন্নয়ন হচ্ছে কিন্তু বৈষম্য বাড়ছে : বীরমুক্তিযোদ্ধা রবিউল আলম
jsd-24

দেশে উন্নয়ন হচ্ছে কিন্তু বৈষম্য বাড়ছে : বীরমুক্তিযোদ্ধা রবিউল আলম

‘দেশে উন্নয়ন হচ্ছে কিন্তু বৈষম্য বাড়ছে। বঞ্চিত হচ্ছে দেশের সাধারণ খেটে খাওয়া ও অসহায় মানুষগুলো । উন্নয়নের সাথে বৈষম্য সৃষ্টি হোক এটা আমরা চাই না ।রাজনীতি এখন উল্টা পথে চলছে। সমাজ ব্যবস্থায় আইনের প্রতিষ্ঠা করতে সুশাসন ও গণতন্ত্রের চর্চা দরকার । গণতন্ত্র বিকাশের অন্তরায় একদলীয় শাসন । সুশাসন এ জন্যই প্রয়োজন । অর্থ পাচার, ঘুষ ও দুর্নীতি বন্ধ করতে হবে । যারা বিদেশে অর্থ পাচার করে তাদেরকে চিহ্নিত করতে হবে ।

চাঁদপুরে একসময় জাসদ শক্তিশালী ছিল । এগিয়ে যাবে আজকে নতুন কমিটি আমরা যা উপহার দিলাম। চাঁদপুরের রাজনৈতিক অঙ্গনে সাধারণ খেটে খাওয়া মানুষের পক্ষে তারা কাজ করে যাবে।’

প্রধান অতিথি জাসদ কেন্দ্রীয় কার্যকরী সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট রবিউল আলম ২৪ ডিসেম্বর বিকলে কেন্দ্রিয় শহিদ মিনারে ত্রি-বার্ষিক সম্মেলনে কথা বলেন।

সুশাসন ও সমাজ বদল এর প্রত্যয় জঙ্গিবাদ সাম্প্রদায়িকতা দলবাজি ও দুর্নীতি প্রতিরোধ করো এ স্লোগানকে সামনে রেখে চাঁদপুর জেলা জাসদের সম্মেলন মঙ্গলবার বিকাল ৪টটা চাঁদপুর জেলা জাসদের সম্মেলন অনুষ্ঠিত হয় সম্মেলনে সভাপতিত্ব করবেন জেলা জাসদের সভাপতি অধ্যাপক হাসান আলী সিকদার ও সোহেল আহমদ ভূঁইয়া সাংগঠনিক সম্পাদক ।

বিশেষ অতিথি বিশিষ্ট ক্রীড়া সংগঠক জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান বাবুল,জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল ও কেন্দ্রীয় কমিটির সদস্য এবিএম জাকিরুল হক টিটন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা জাসদের সাধারণ সম্পাদক মনির হোসেন মজুমদার, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন মুন্সী, বীর মুক্তিযোদ্ধা এসএম সুলতান, আব্দুল গনি,প্রচার ও প্রকাশনা সম্পাদক মো.শাহজাহান সিরাজ,ডা.মাসুদ হাসান, ডা.আব্দুল হাই , ছাত্রনেতা মিঠুন বিশ্বাস ও চাঁদপুর জেলার বিভিন্ন উপজেলার সভাপতি সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ এ সম্মেলনে উপস্থিত ছিলেন ।

সভায় প্রধান অতিথি চাঁদপুর জেলার জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের ৪৬ সদস্য বিশিষ্ট চাঁদপুর জেলা কমিটি ঘোষণা করেন ।সভাপতি হিসেবে অধ্যাপক মো. হাসান আলী সিকদার ও সাধারণ সম্পাদক মনির হোসেন মজুমদার ও সাংগঠনিক সম্পাদক হিসাবে মো শাহজাহান সিরাজ রয়েচেন। আগামি ১৫ দিনের মধ্যে অন্যান্য উপজেলার সভাপতি ,সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের সাথে সবগুলো পদ পূরণ করার নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় কমিটি এ নেতা । পরে তিনি মুক্তিযুদ্ধের বিজয় মেলায় সন্ধ্যে ৭ টায় স্মৃতিচারণ করেন ।

আবদুল গনি ,২৪ ডিসেম্বর ২০১৯