Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চাওয়া সন্তোষের পরিবার অসন্তোষ
Sonthosh

প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চাওয়া সন্তোষের পরিবার অসন্তোষ

প্রধানমন্ত্রীর সাক্ষাৎ না পেয়ে পৃথিবী ছেড়ে যেতে হলো চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার আওয়ামী লীগের প্রবীণ নেতা সন্তোষ চক্রবর্তী (৭৫)। মঙ্গলবার(২৪ ডিসেম্বর) সন্ধ্যায় পারিবারিক শশ্মানে শেষকৃত্য সম্পন্নকালে পরিবারের লোকজন দলীয় নেতা-কর্মীদের ওপর অন্তোষ প্রকাশ করেন।

তিনি মঙ্গলবার সকালে রাজধানীর একটি প্রাইভেট হাসপাতালে পরলোকগমন করেন।

তার ছেলে রাজিব চক্রবর্তী বলেন, বাবা প্রধানমন্ত্রীর সাক্ষাৎকার চেয়েছিলেন। জীবনের শেষ সময়ে এমন আকাঙ্খা নিয়ে চলে গেলেন বাবা। তিনি চিকিৎসাধীন অবস্থায় বলে গেছেন-আমার মা ছায়া রাণী চক্রবর্তীর সাথে যদি প্রধানমন্ত্রীর সাক্ষাৎ হয়, তাহলে বাবার আত্মাটা শান্তি পাবে।

সন্তোষ চক্রবর্তী (৭৫) হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল গ্রামের বড়ঠাকুর বাড়ির বাসিন্দা ছিলেন। তিনি দীর্ঘদিন দুরারোগ্যব্যাধি লিভার সিরোসিসে ভুগছিলেন। তার চার পুত্র সন্তন। তিনি ১৯৮৮ থেকে ২০০৫ সাল পর্যন্ত দলের দুঃসময়ে উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও দপ্তর সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে,সন্তোষ চক্রবর্তী দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতি করেছেন। তিনি স্বৈরাচার বিরোধী আন্দোলন সংগ্রাম করে অনেক নির্যাতনের শিকার হন। গত কয়েক বছর ধরে তিনি রোগাক্রান্ত হয়ে শয্যাশায়ী ছিলেন। হাজীগঞ্জ পৌর মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন ছাড়া কোনো নেতা বা কর্মী খোঁজ-খবর রাখেনি।

প্রতিবেদক:মনিরুজ্জামান বাবলু