Home / চাঁদপুর / তারুণ্যের হাত ধরেই আমাদের সকল বিজয়-অর্জন এসেছে : ডা. দীপু মনি
Tarunner-Agraduth

তারুণ্যের হাত ধরেই আমাদের সকল বিজয়-অর্জন এসেছে : ডা. দীপু মনি

তারুণ্যের অগ্রদূত সামাজিক সংগঠনের আয়োজনে ‘তারুণ্যের অগ্রদূত স্কুল’ এর ২০০ শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ, উন্নতমানের খাবার ও পোশাক বিতরণ করা হয়েছে। বুধবার (৯ মে) এ উপলক্ষে পুরান বাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ডা. দীপু মনি এমপি এসব উপকরণ বিতরণ করেন।

ডা. দীপু মনি এমপি তার বক্তব্যে বলেন, আমরা যারা সমাজ-সচেতন মানুষ তাদের মনের মাঝে নানান উদ্যোগ রয়েছে। কিন্তু আমরা অনেকেই তা বাস্তবায়ন করতে পারি না। তারুণ্যের শক্তি দিয়ে এসব সুপ্ত বাসনা বাস্তবায়ন করা সহজ। কারণ আমাদের ভাষা আন্দোলন, মহান মুক্তিযুদ্ধ সহ সকল আন্দোলন সংগ্রামে এই তারুণ্য শক্তি অগ্রহী ভূমিকা রেখেছে। জাতীয় নেতারা আন্দোলনের ডাক দিয়েছে, কিন্তু তা বাস্তবায়নে কাজ করেছে এই তারুণ্যের দল।

তিনি আরো বলেন, তারুণ্যের হাত ধরেই আমাদের সকল বিজয়-অর্জন এসেছে। তাই সমাজ সংস্কারে আজকের তরুনদের সবচেয়ে বেশী ভূমিকা রাখতে হবে। আমি অত্যন্ত আনন্দিত যে, আজকে তারুণ্যের অগ্রদূত নামক সামাজিক সংগঠনটি ঠিক কাজ করছে। তারা সমাজের সুবিধা বঞ্চিতদের জন্য কাজ করছে। আমি তাদের অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তারুণ্যের অগ্রদূতের উপদেষ্টা লায়ন মাহমুদ হাসান খান।

এসময় উপস্থিত ছিলেন তারুণ্যের অগ্রদূতের উপদেষ্টা সাংবাদিক ফারুক আহম্মদ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমান উল্যা রাজু চৌধুরী, চাঁদপুর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এড. জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, তারুণ্যের অগ্রদূতের নির্দেশক সাখাওয়াত ইমন।

‘তারুণ্যের অগ্রদূত’ এর সভাপতি ভিভিয়ান ঘোষ এর পরিচালনায় আরো উপস্থিত ছিলেন , ‘তারুণ্যের অগ্রদূত’ এর সহ-সভাপতি রোজিনা ই নূর জাহান, এম কে মুন্না, সাধারণ সম্পাদক নাদিয়া আক্তার, যুগ্ম সাধারন সম্পাদক আতাউর রহমান, অভিজিৎ ভট্টাচার্য, সাংগঠনিক সম্পাদক সিয়াম হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক রিভা আক্তার, কোষাধ্যক্ষ কাউসার আলম, সহ-কোষাধ্যক্ষ মিঠুন চন্দ্র ত্রিপুরা, সমাজকল্যাণ সম্পাদক নিজাম উদ্দিন, প্রচার সম্পাদক ইমরান হোসাইন, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক অনু উপাধ্যায়, তথ্য ও গবেষনা সম্পাদক রাসেল মাহমুদ, নির্বাহী সদস্য মামুনুর রশিদ, পারভেজ মজুমদার, নুরুল কাদের, তাপস মজুমদার, রায়ান রাসেল, কার্যকরি সদস্য রাজিয়া সুলতানা, প্রনয় মন্ডল, সুশান্ত সাহা, আকাশ চক্রবর্তী, সুব্রত দে, আবির রায়, রাজু দত্ত, নবনিতা কর্মকার, আসমা আক্তার, রিয়াদ মাহমুদ, সুশান্ত রায়, শ্রীকান্ত রায়, সাগর সুত্রধর, জয় সাহা, সুব্রত সাহা, ¯েœহা বনিক, আয়শা আক্তার, ফাতেমা আহমেদ তন্বী, তানজীনা তাবাচ্ছুম, সামান্তা দিদার মারিয়া, সুমাইয়া দিদার শিমু, রিংকি আক্তার, শারমিন আক্তার, শাকিলা আক্তার।

প্রতিবেদক : আশিক বিন রহিম

Leave a Reply