Home / চাঁদপুর / রাজরাজেশ্বরে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন
Member-Collect-dipu-moni

রাজরাজেশ্বরে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন

চাঁদপুর সদর উপজেলা রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৯ মে) দুপুরে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি।

তিনি বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর বাঙ্গালী জাতি নেতৃত্বহীনতায় পড়েছিল। সেই অবস্থা থেকে বঙ্গবন্ধুর আর্দশে অনুপ্রানিত হয়ে দেশের জনগনের কথা চিন্তা করে বাঙ্গালী জাতিকে উদ্ধার করেছে তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা। কিন্তু এখনও স্বাধীনতা বিরোধী অপশক্তিরা সক্রিয় রয়েছে। সেই অপশক্তির বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে। আমাদের ঐক্য ও বিশাল কর্মী শক্তি আছে।

তিনি আরো বলেন দেশে উন্নয়নের জোয়ার বইছে। তাই নৌকার পক্ষের প্রার্থীর জন্যে ভোট চাইতে হবে। ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনা সরকারের উন্নয়নের কথাগুলো তুলে ধরতে হবে। আমাদের মধ্যে ইস্পাতের মতো কঠিন ঐক্য গড়ে তুলতে হবে। তাহলেই আমাদের গনতন্ত্রের অগ্রাযাত্রা অব্যাহত থাকবে।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা আওয়াম লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী আরশ্বাদ মিয়াজী, যুগ্ম সম্পাদক আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম-আহŸায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা যুবলীগের আহŸায়ক হুমায়ুন কবির সুমন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজাহান মোল্লা।

পরে মুক্তিযোদ্ধা বাতেন মাস্টার, হাজী আঃ কুদ্দুস বেপারী, আবুল হোসেন বকাউল, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের নেত্রী লুৎফা বেগম, শাহিদা বেগম প্রধান অতিথির সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি’র কাছ থেকে সদস্য ফরম সংগ্রহ করেন।

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply