Home / উপজেলা সংবাদ / কচুয়া / ঢাবির সাবেক ডেপুটি লাইব্রেরিয়ান আবদুল লতিফ আর নেই
Abdul-Latif-death

ঢাবির সাবেক ডেপুটি লাইব্রেরিয়ান আবদুল লতিফ আর নেই

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেপুটি লাইব্রেরিয়ান (অবঃ) ও ঢাকাস্থ কচুয়া কল্যান সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ মজুমদার আর বেঁচে নেই (ইন্নালি…….রাজিউন)। তিনি শনিবার (১৫ ডিসেম্বর) রাত আটটার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি দীর্ঘদিন হার্ট ও বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। আজ রবিবার জানাযা শেষে মরহুমের লাশ কচুয়া উপজেলা মনপুরা গ্রামের মজুমদার বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

এদিকে কচুয়ার কৃতি সন্তান ও সাদা মনের মানুষ আলহাজ্ব আঃ লতিফ মজুমদারের মৃত্যুতে ঢাকাস্থ কচুয়া কল্যান সংঘের সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ শাহ এমরান, কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান, সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু, আলোর মশালের সভাপতি আবু সায়েম মৃধাসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দরা গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছেন।

প্রসঙ্গত যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেপুটি লাইব্রেরিয়ান (অবঃ) ও ঢাকাস্থ কচুয়া কল্যাণ সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ মজুমদার ঢাকা বিশ্ববিদ্যালয়ে চাকুরি শেষে ঢাকার নিউ মার্কেট এলাকায় বসবাস করতেন। ব্যক্তিগত জীবনে তিনি একজন স্পষ্টবাদী ন্যায়বিচারক ও এলাকার বিভিন্ন সংগঠনের সাথে জড়িত ছিলেন।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
১৫ ডিসেম্বর, ২০১৮