Home / চাঁদপুর / চাঁদপুরে ভ্যাট দিবস ও সপ্তাহে সেমিনার অনুষ্ঠিত
vat-day-chandpur

চাঁদপুরে ভ্যাট দিবস ও সপ্তাহে সেমিনার অনুষ্ঠিত

জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উপলক্ষে চাঁদপুরে ‘আগামী দিনের ভ্যাট ও বাংলাদেশ’ এই প্রতিপাদ্য ধারন করে সেমিনার শনিবার বেলা ১১ টায় চাঁদপুর প্রেসক্লাব ভবনে অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেল আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি বক্তব্যে বলেন, মহান স্বাধীনতা যুদ্ধের মাধ্যমে বঙ্গবন্ধু একটি সোনার বাংলা গড়েছেন। বাংলাদেশ অনেক এগেই উন্নত রাষ্ট্রে পরিণত হত, কিন্তু জাতির পিতাকে হত্যার মধ্যদিয়ে দেশগে পিছিয়ে রাখা হয়েছিলো। আজকে বর্তমান সরকার থাকা কালিন সময়ে এই দেশের অনেক উন্নয়ন হয়েছে। শেখ হসিনার হাত ধরে যে উন্নয়ন হয়েছে, তা আর কোন সরকারের পক্ষে করা সম্ভব নয়। জননেত্রীর হাত ধরে আজকে আমরা আত্মনির্ভরশীল জাতি হিসেবে পরিচিত হয়েছি। এই সরকার যদি আবার ক্ষমতায় থাকে, দেশ আর পিছিয়ে থাকবে না।

কাস্টম এক্সইজ ও ভ্যাট চাঁদপুর বিভাগের বিভাগীয় কর্মকর্তা ও সহকারী কমিশনার নুরের জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে সেমিনারে বক্তব্য রাখেন কুমিল্লা কাস্টম এক্সইজ ও ভ্যাট কমিশনারেট যুগ্ম কমিশনার মো. মুশফিকুর রহমান, চাঁদপুর চেম্বার অব কমার্সের সহ-সভাপতি সুভাষ চন্দ্র রায়, তমাল কুমার ঘোষ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।

চাঁদপুর অঞ্চলের সহকারী রাজস্ব কর্মকর্তা ফেরদৌস ওয়াহীদের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা মুক্তিযুদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মৃণাল কান্তি সাহা, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মির্জা জাকিরসহ বিভিন্ন ব্যবসায়ী ও সুশিল নেতৃবৃন্দ।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
১৫ ডিসেম্বর, ২০১৮