Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর সরকারি হাসপাতালে কিশোরী ধর্ষণ চেষ্টা
চাঁদপুর সরকারি হাসপাতালে কিশোরী ধর্ষণ চেষ্টা

চাঁদপুর সরকারি হাসপাতালে কিশোরী ধর্ষণ চেষ্টা

‎Saturday, ‎02 ‎May, ‎2015 06:12:08 PM

আশিক বিন রহিম, জয়েন্ট নিউজ অ্যাডিটর :

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ১০ বছরের এক কিশোরীকে ধর্ষণের চেষ্টাকালে জনতা কর্তৃক লম্পট মাইনুদ্দিনকেকে হাতেনাতে আটক করে গণধোলাই দেয়া হয়। পরে ওই লম্পটকে পুলিশে সোর্পদ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাগাদী ইউনিয়ন এলাকার এক রোগী গত ক’দিন যাবত সরকারি জেনারেল হাসপাতালের ৪র্থ তলায় এবং তার মা ২য় তলায় চিকিৎসাধীন রয়েছে। ঘটনার দিন রাত সাড়ে ১২টার দিকে সে বোনের মেয়েকে তার বাবাকে ডেকে আনতে ২য় তলায় পাঠায়। কিশোরী মেয়েটি হাসপাতালের সিঁড়ি বেয়ে ৩য় তলায় এলে সেখানে অবস্থানরত লম্পট মাইনুদ্দিন মেয়েটির হাত ধরে জোর করে কিছুটা অন্ধকারে নিয়ে যায় এবং ধর্ষণের চেষ্টা করে। এসময় মেয়েটির আত্মচিৎকার আসপাশের লোকজন ছুটে এসে লম্পট মাইনুদ্দিনকে হাতেনাতে আটক করে গণধোলাই দেয় এবং চাঁদপুর মডেল থানা পুলিশকে খবর দেয়।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘক্ষণ ধরে পুলিশকে খবর দিলেও তারা ঘটনাস্থলে উপস্থিত না হওয়ায় স্থানীয়রাই লম্পট মাইনুদ্দিনকে ধরে মডেল থনায় নিয়ে যায়। সেখানে ডিউটিরত নবাগত এক পুলিশ কর্মকর্তা (এসআই জামাল) আসামিকে থানায় নিয়ে আসার কারণে বিরক্তবোধ করে সাধারণ মানুষদের সাথে খারাপ আচরণ করে এবং কিশোরী মেয়েটি ও তার মাকে দীর্ঘক্ষণ থানায় বসিয়ে রাখেন। এতে সাধারণ মানুষের মনে বিরূপ প্রতিক্রিয়া দেখা দেয়।

এমআরআর/এবিআর/২০১৫

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে ক্লিক করে লাইক দিন :

https://www.facebook.com/chandpurtimesonline/likes