Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি : চাঁদপুর সময়ের ফারুক আটক
ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি : চাঁদপুর সময়ের ফারুক আটক

ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি : চাঁদপুর সময়ের ফারুক আটক

‎Saturday, ‎02 ‎May, ‎2015 06:22:08 PM

আশিক বিন রহিম, জয়েন্ট নিউজ অ্যাডিটর :

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের কোটরাবাদ এলাকায় রাতের আধাঁরে নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ডাকাতির ঘটনায় চাঁদপুর সময়ের কথিত সাংবাদিক ওমর ফারুকে আটক করেছে মডেল থানা পুলিশ।

শুক্রবার রাত ৯টায় মডেল থানার এস আই মনিরুল বাগাদি চোরাস্তা থেকে তাকে আটক করে। আটককালে ফারুককে কাছ থেকে চাঁদপুর সময় পত্রিকার ভুয়া কার্ড পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে।

ঘটনায় বাবুল খাঁন বাদি হয়ে ৬ জনকে আসামী করে চাঁদপুর মডেল থানায় ডাকাতি ও লুটপাটের মামলা দায়ের করেছে। মামলা নং ৫, তাং ২/০৫/২০১৫।

ঘটনার বিবরণে জানা যায়, সদ্য দৈনিক চাঁদপুর সময় থেকে বহিস্কৃত সাংবাদিক পূর্ব শ্রীরামদী এলাকার বাসিন্দা ওমর ফারুক গত শুক্রবার রাতে ৬জন নিয়ে ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের কোটরাবাদ গ্রামে বাবুল খাঁনের বাড়িতে গিয়ে ডিবি পুরিচয় পরিচয় দিয়ে জাল টাকা রয়েছে বলে ঘরে প্রবেশ করে। এ সময় ঘরে বাবুল খাঁনের স্ত্রী মারুফা বেগম একা ছিলো। ফারুক ও তার সহযোগিরা ভয় দেখিয়ে আলমারী খুলে ৬ ভরী স্বর্ণ ও নগদ ৭৮ হাজার ৮‘শ টাকা লুট করে নিয়ে যায়।

ঘটনার পর প্রতারক ফারুক বাড়ি ছেড়ে তার শশুর বাড়ি বাগাদীতে গিয়ে পালিয়ে থাকে। পরে পুলিশ খবর পেয়ে সেখান থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসে। গতকাল তাকে আদালতে প্রেরণ করলে আদালত তার জামিন না-মঞ্জুর করে জেল হাজতে পাঠিয়ে দেয়।

এদিকে খোঁজ নিয়ে জানা যায়, ফারুক দৈনিক চাঁদপুর সময়ের আইডি কার্ড দেখিয়ে প্রতিদিন গভীর রাতে পুরাণবাজার ব্রিজের গোড়ায় নিজেকে একেক সময় ডিবি পুলিশ, মডেল থানার এসআই ও সাংবাদিক পরিচয় দিয়ে যাত্রীদের ব্যাগ ও দেহতল্লাশী করে টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়। এছাড়া সে রাতে পূর্ব শ্রীরামদী ও পুরাণবাজার ব্রিজের গোড়ায় অবস্থান করে কমিউনিটি পুলিশদের সাথে নিয়ে এসব আপকর্ম করে বলে এলাকাবাসী অভিযোগ করে।

এমআরআর/এবিআর/২০১৫

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে ক্লিক করে লাইক দিন :

https://www.facebook.com/chandpurtimesonline/likes