Home / চাঁদপুর / পথশিশুদের মাঝে চাঁদপুর জেলা প্রশাসক : ঢেউটিন ও চাল বিতরণ
Podh-sisu

পথশিশুদের মাঝে চাঁদপুর জেলা প্রশাসক : ঢেউটিন ও চাল বিতরণ

চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে শহরের বড় স্টেশন এলাকার কাল বৈশাখি ঝড়, নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ও অসহায় গরীবদের মাঝে ঢেউটিন , চাল চেক বিতরণ করা হয়।

মঙ্গলবার (৮ মে) বিকালে এ ঢেউটিন , চাল, চেক বিতরণ করেন জেলা প্রশাসক মো:মাজেদুর রহমান খান। তিনি এলাকার স্থানীয়দের খোজ খবর নেয় ও বিভিন্ন বিষয়ে কথা বলেন।

প্রসঙ্গ কাল বৈশাখি ঝড়, নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ও অসহায় গরীব ৪৬টি পরিবারের মধ্যে ১০ কেজি চাল করে দু:স্থ অসহায় বিলাতুন নেছা কে ১সেট টিন ৫০ কেজি চাল , ৮হাজার টাকা ও রেনু বেগমকে ১৩ হাজার টাকা চেক ও চাল বিতরণ করা হয়।

এদিকে স্থানীয় জানান, ১ মে জেলা প্রশাসক স্যার সাধারণ মানুষ বেশে আমাদের এলাকায় ঘুরতে এসে আমাদের খোজ খবর নেন । তিনি আমাদের এ অসহায় পরিবারদের অবস্থা দেখে তাদের সহযোগিতা করেন।

পরে তিনি পথশিশুদের জন্যে গড়ে উঠা বড় স্টেশন এলাকায় আলো দিশারী স্কুল পরিদর্শন করেন ।

এ সময় তিনি আলো দিশারী স্কুলের উদ্যেক্তাদের প্রশংসা করে বলেন , আমাদের উদ্যোগকে স্বাগত জানাই । আপনারা পথচারী শিশুদের কল্যাণে এগিয়ে এসেছেন । আমরা আপনাদের সহযোগিতা কররো। স্কুলের উপরে ছাউনি ও শিক্ষার্থীদের বইসহ শিক্ষা উপকরণের ব্যবস্থা করবো।

জেলা প্রশাসক তাদের বিভিন্ন বিষয়ে আশ্বাস দেয়। এবং শিক্ষার্থীদের মাঝে চকলেট বিতরণ করেন ।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফতেমা, জেলা প্রশাসকের সহধমিনী তুহিনা পারভিন, চাঁদপুর পৌর সভার কাউন্সিলর শাহ আলম বেপারী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ।

প্রতিবেদক- আনোয়ারুল হক

Leave a Reply