Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে শাহমাহমুদপুরে প্রভাত শাখা’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
mahamaya

চাঁদপুরে শাহমাহমুদপুরে প্রভাত শাখা’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁদপুর সদরে ‘আর্তের তরে সেবা দান,প্রভাত হোক জাগ্রত চেতনার আহ্বান ’ এ স্লোগানকে সামনে রেখে সমাজসেবা ও সমাজ সংস্কারমূলক স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রভাত সমাজকল্যাণ সংস্থা ’ মহামায়া শাখার ১ বছর পূর্তি উপলক্ষে রোববার (২৯ জুলাই) শাহমাহমুদপুরে মাদক ও বাল্যবিবাহ বিরোধী র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাঁদপুর সদরের শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সকাল ৯ টায় মাদক ও বাল্যবিবাহ বিরোধী র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে ইউপি মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

প্রভাত মহামায়া শাখার প্রধান উপদেষ্টা ও শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুরের সহকারী পুলিশ সুপার শাকিলা ইয়াসমিন।

তিনি বলেন,‘ তোমরা তোমাদের জীবন সুন্দর করার জন্যে মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ বিরোধী সকল কার্যক্রম থেকে নিজে বাঁচতে হবে এবং অন্যকে এর ভয়াবহতা থেকে বাঁচাতে হবে। যখন কোনো বাল্যবিবাহ’র কথা শুনবে তোমরা স্থানীয় মেম্বার, গ্রাম পুলিশ অথবা চেয়ারম্যানকে জানাবে। একটি বাল্যবিবাহ একটি জীবন ধ্বংস করে দেয়।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো.ওয়ালী উল্যাহ অলি, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, সদরের সমাজসেবা কর্মকর্তা মো. জামাল উদ্দিন, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সামজসেবক মো.কামাল হাজী।

শাহমাহমুদপুর ইউপি সচিব এমএ কুদ্দুস আখন্দ রোকনের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রিয় সভাপতি আমির হোসেন রাজু। স্বাগত বক্তব্য রাখেন প্রভাত মহামায়া শাখা’র সভাপতি হাবিবুর রহমান,সাধারণ সম্পাদক মো. মাসুদ হোসেন । ইউনিয়নের সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন মহিলা মেম্বার বিলকিছ আক্তার।

অনুষ্ঠানে প্রভাত সমাজকল্যাণ সংস্থা মহামায়া শাখার ১ বছর পূর্তি উপলক্ষে কেক কাটা ও অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন সংগঠনের সদস্যবৃন্দ । আলোচনা সভা শেষে মাদকবিরোধী ও বাল্যবিবাহ বিরোধী রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয় ও র‌্যফেল ড্র অনুষ্ঠিত হয়্ ।

এসময় অত্র এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ,সংস্থার সদস্যবৃন্দ ও বিভিন্ন পেশার লোকজনসহ ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

বার্তা কক্ষ /strong>
আপডেট, বাংলাদেশ সময় ৮: ৫০ পিএম,২৯ জুলাই ২০১৮,রোববার
এজি

Leave a Reply