Home / সারাদেশ / ‘সড়কের পাশে কোনভাবেই গরুর হাট বসবে না’
‘সড়কের পাশে কোনভাবেই গরুর হাট বসবে না’

‘সড়কের পাশে কোনভাবেই গরুর হাট বসবে না’

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব নজরুল ইসলাম বলেছেন, এবার ঈদকে ঘিরে সড়কের পাশে কোনভাবেই গরুর হাট বসতে দেওয়া হবে না। চাঁদপুর বিআরটিএর অফিস এবং ব্যাংক কার্যক্রম সম্পর্কে দেখা হবে। চাঁদপুরে আমি এর আগে কখনো যায়নি। চাঁদপুরে আমার যাওয়ার পরিকল্পনা রয়েছে।

তিনি আরো বলেছেন, সড়কে কোন ভাবেই ফিটনেস বিহীন গাড়ি চলাচল করতে দেওয়া হবে না। এ বিষয়ে সড়কে আমাদের অভিযান চলছে। ঈদকে সামনে রেখে সড়কে যানবাহন চলাচল নিরাপদ করার জন্য আমরা কাজ করে যাচ্ছি।

শনিবার (২৯ জুলাই) দুপুরে কুমিল্লাস্থ সড়ক ও জনপদ অধিদপ্তর কুমিল্লা, ব্রাহ্মণবড়িয়া, চাঁদপুর, ফেনী, নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলা সমূহের বিআরটিএ সার্কেলের কার্যক্রম সম্পর্কে গণশুনানি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

স্থানীয় শাকতলা সড়ক ভবনের কুমিল্লা জোনের সভা কক্ষে সভাপতিত্ব করেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম।

এ সময় তিনি আরো বলেন, এ সরকার জনবান্ধব সরকার। সরকারের জবাবদিহীতা থেকে এ ধরনের গণশুনানীর আয়োজন করা হয়েছে। এখানে সরাসরি আপনাদের কথাগুলো তুলে ধরা হবে। আমরা আমাদের কার্যক্রম সম্পর্কে জানাবো। সব ধরনের স্বচ্ছতা এবং জবাবদিহিতা রেখে কাজ করতে চাই। তার জন্য সকলের সর্বাত্মক সহযোগিতা কামরা করছি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সড়ক ও জনপদ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ইবনে হাসান আলম, বিআরটিএ চট্টগ্রাম বিভাগের উপ-পরিচালক প্রকৌশলী সহিদ উল্লাহ কায়সার, বিআরটিএর পরিচালক শিতাংসু বিশ^াস, বিআরটিএর ট্রমার বিভাগের উপপিচালক মো. শহীদুল হক,

সড়ক ও কুমিল্লা জোন এর অতিরিক্ত প্রধান প্রকৌশলী এ কে এম মনির হোসেন পাঠান, সড়ক ও পরিবহনে অতিরিক্ত সচিব মো. বেলায়েত হোসেন, কুমিল্লা জোনের সহকারী পরিচালক মো. নুরুজ্জামান, ফেনী সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী জাহিদ হোসেন,

চাঁদপুর বিআরটির উপ-পরিচালক শেখ মো. ইমরান চাঁদপুর পরিবহণ ব্যবসায়ী মিজানুর রহমান, লক্ষীপুর ট্রাক চালক ইউনিয়নের সভাপতি শাহ আলম, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জিএম শাহীন প্রমুখ।

কুমিল্লা থেকে ফিরে, শরীফুল ইসলাম

Leave a Reply