Home / চাঁদপুর / চাঁদপুরে বাস ও সিএনজি স্কুটার সংঘর্ষে যুবক নিহত : আহত ৩
চাঁদপুরে বাস ও সিএনজি স্কুটার সংঘর্ষে যুবক নিহত : আহত ৩

চাঁদপুরে বাস ও সিএনজি স্কুটার সংঘর্ষে যুবক নিহত : আহত ৩

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের দেবপুর বাজারে বোগদাদ এক্সপ্রেস বাসের সাথে সিএনজি চালিত স্কুটারের সংঘর্ষে এক যুবক নিহত ও ৩ আরোহী গুরতর আহত হয়েছে।

মঙ্গলবার (১ আগস্ট) বিকেল সোয়া ৪টায় হাজীগঞ্জ উপজেলার দেবপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত হয়েছেন হাজীগঞ্জ রামরা বড়বাড়ি গ্রামের মুকবুল হোসেন (৩২)। আহতরা হলেন, ঢাকার টিপু সুলতার রোডের বাসিন্দা আবু ইউসুফ চৌধুরীর স্ত্রী মাকসুদা বেগম (৫৫), একই এলাকার হাবিবুল্লাহ মিয়ার ছেলে রবিন (৩০) ও সিএনজি স্কুটার চালক সদর উপজেলার দক্ষিন ইচলি গ্রামের মোস্তফা বেপারীর ছেলে মহরম বেপারী (২০)।

কর্তব্যরত চিকিৎসক নাজমুল আবেদীন ও নুরে আলম আহতদের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সন্ধায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় উদ্ধারকারীরা জানায়, ‘চাঁদপুর থেকে সিএনজি চালিত স্কুটার হাজীগঞ্জ বাজারের পথে যাচ্ছিলো। হঠাৎ করে বেপরোয়া গতিতে আসা বোগদাদ এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বাস সিএনজি স্কুটারটিকে স্বজরে ধাক্কা দিলে ঘটনাস্থলে স্কুটারটি উল্টে ধুমড়ে-মুচড়ে যায়। এসময় স্কুটারে থাকা যাত্রীরা গুরতর আহত হয়। রক্তাক্ত জখম অবস্থায় আহতদেরকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে সন্ধা সোয়া ৬টায় মুকবুল হোসেন মারা যায়। আর আহত বাকি ৩ জনকে ঢাকায় প্রেরণ করলেও সিএনজি চালিত স্কুটার চালক মহরম বেপারীর অবস্থা আংশকা জনক। এদের সকলেরই মাথা, হাত, পা ভেঙে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

আহতদের সাথে থাকা মো. রাসেল জানায়, তারা ঢাকা থেকে লঞ্চযোগে দুপুরে চাঁদপুরে এসে তাদের গ্রামের বাড়ি হাজীগঞ্জ রামড়া বড় বাড়িতে যাচ্ছিলো। পথিমধ্যে বোগদাদ বাসটি বেপরোয়া গতিতে এসে তাদের সামনে থাকা স্কুটারটিকে ঢাক্কা দিলে ঘটনা স্থলে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) ত্রীনাত হাসপাতালে এসে নিহত মুকবুল হোসেনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মডেল থানায় নিয়ে আসে। এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ ৮: ৫০ পিএম, ১ আগস্ট ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply