Home / শীর্ষ সংবাদ / চাঁদপুরে প্রশাসনের ৩৩ মামলায় সাড়ে ১৪ হাজার টাকা জরিমানা আদায়
DC
ফাইল ছবি

চাঁদপুরে প্রশাসনের ৩৩ মামলায় সাড়ে ১৪ হাজার টাকা জরিমানা আদায়

লকডাউনের শুরু থেকে গত কয়েকদিন ধরে শহরের বিভিন্ন স্থানে ও জেলার বিভিন্ন উপজেলায় যানবাহনের ওপর,বাজার মনিটরিং করে, স্বাস্থ্য বিধি অমান্য করায় অভিযান পরিচালনা করে। ২৪ এপ্রিল দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ৩৩টি মামলায় ১৪ হাজার ৬শ টাকা জরিমানা আদায করা হয়েছে ।

২৪ এপ্রিল দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা-উপজেরা প্রশাসন এ অভিযান পরিচালনা অব্যাহত রেখেছে বলে জেলা জিএম শাখা ২৫ এপ্রিল সকালে  যোগাযোগ করলে এ তথ্য জানান।

লকডাউন অমান্য করে সড়কে গাড়ি চলাচল করায় ৯ টি মামলায় ২ হাজার ১শ টাকা ,স্বাস্থ্য বিধি অমান্য করায় ১৩ মামলায় ৫ হাজার ৫ শ টাকা এবং ১৮৮ বিধি প্রয়োগে ৭টি মামলায় ৪ হাজার টাকা এবং ভোক্তা অধিকার সংরক্ষণে ৪টি মামলায় ৩ হাজার টাকা জরিমানা আদায় করে।

সূত্র মতে,লকডাউনের প্রথম থেকে চাঁদপুর জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের নির্দেশনায় সরকারি নির্দেশনা না মেনে সড়কে গাড়িতে যাত্রী বহন করায় চাঁদপুর শহরের জেলা পরিষদ,ওয়্যারল্যাস,শহরের প্রবেশ মুখ,পালবাজার ও বঙ্গবন্ধু সড়কসহ বিভিন্ন স্থানে ও উপজেলার বিভিন্ন হাট-বাজারে ও সড়কে চেকপোস্ট ও মোবাইল টিম বসিয়ে বিভিন্ন অভিযান চালানো হয় ।

জেলায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ এবং উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনারগণ স্ব-স্ব থানার পুলিশের সহায়তায় উপজেলা সদরে এসব অভিযান পরিচালিত হচ্ছে ।

আবদুল গনি, ২৫ এপ্রিল ২০২১