Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতার ব্যানার ছিড়ে ফেলেছে দুর্বৃত্তরা

কচুয়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতার ব্যানার ছিড়ে ফেলেছে দুর্বৃত্তরা

কচুয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও ২নং পাথৈর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ আবুল হোসেন সরকারের ব্যানার ছিড়ে ফেলেছে দুর্বৃত্তরা।

উপজেলার পাথৈর উচ্চ বিদ্যালয় সংলগ্ন মোড়ে ব্যানার ছিড়ে উপড়ে ফেলার এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বেচ্ছাসেবকলীগ নেতা ও চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেন সরকারের সর্মথক ও কর্মীদের মাঝে তীব্র নিন্দা ও সমালোচনার ঝড় বইছে।

জানাগেছে, কচুয়া উপজেলার বেরকোটা গ্রামের অধিবাসী মোঃ আবুল হোসেন সরকার গত ঈদ উল আযহা উপলক্ষে ইউনিয়নবাসীকে শুভেচ্ছা জানিয়ে ইউনিয়নের কয়েকটি স্থানে দলীয় ছবি সম্মেলিত বেশ কিছু ব্যানার সাটান। শুক্রবার রাতে দুস্কৃতিকারীরা তার ব্যানার গুলোর মধ্যে পাথৈর এলাকার কয়েকটি ব্যানার ছিড়ে ফেলে ভাংচুর করে।

বেরকোটা গ্রামের অধিবাসী ও আইনজীবী অ্যাড. মোহাম্মদ সিরাজুল ইসলাম বলেন, আবুল হোসেন সরকার আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হবে এ কথা জেনে একটি বিশেষমহল ঈর্ষান্বিত হয়ে ব্যানার ছেড়ার ঘৃণ্য এ কাজটি করেছে।

স্থানীয় অধিবাসী, আবুল কালাম আজাদ, জাহাঙ্গীর আলম তালুকদার, দুলাল মিয়া, হুমায়ন কবিরসহ অনেকেই জানান, গত কয়েকদিন ধরে আবুল সরকারের ব্যানারগুলো সাটানো অবস্থায় ছিল। যারা আবুল হোসেন সরকারের ব্যানার ছিড়েছে আমরা তাদের খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি ও ঘটনার নিন্দা জানাই।

জিসান আহমেদ নান্নু, কচুয়া  ||   আপডেট: ০২:৪১ পিএম, ১১ অক্টোবর ২০১৫, রোববার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫