Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় গৃহবধূকে এসিড নিক্ষেপ : আসামীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে বাদী পরিবার

কচুয়ায় গৃহবধূকে এসিড নিক্ষেপ : আসামীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে বাদী পরিবার

চাঁদপুরের কচুয়ার দারাশাহী-তুলপাই গ্রামে গৃহবধূকে এসিড নিক্ষেপের ঘটনায় থানায় মামলা দায়েরের পর আসামীদের ভয়ে বাদী পরিবার বাড়িঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।

বাদীর অভিযোগ এলাকায় মাদক ও অসামাজিক কাজে বাধা দেয়ায় প্রতিপক্ষরা শত্রুতার জের ধরে বাদীর দোকান ভাংচুর করে লুটপাট করে নিয়ে যায়।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার দারাশাহী-তুলপাই গ্রামে মোঃ ইসমাইলের স্ত্রী নাজমা বেগম (২৭) গত ২ অক্টোবর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে একই গ্রামের আনোয়ার হোসেনের পুত্র রাসেলসহ ৪/৫ জন পূর্ব এসিড নিক্ষেপ করে তার শরীর ও মুখমন্ডল ঝলসে দেয়। পরে তার ডাক চিৎকারে স্থানীয়রা প্রথমে কচুয়া উপজেলা কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে প্রেরণ করে।

এ ঘটনায় নাজমা বেগমের স্বামী মোঃ ইসমাইল বাদী হয়ে ৭জনের নাম উল্লেখ ও ৭/৮ জনকে অজ্ঞাত আসামী করে কচুয়া থানায় একটি মামলা দায়ের করে। যার নং- ০১। মামলার আসামীরা হচ্ছে- তুলপাই গ্রামের রাসেল (২৫) শাহীন (২৮) বাবুল (২৮) শাহীন (২৬) আলাউদ্দিন (৩৫) সবুজ (২৩) লিটন (২৮)।

বাদীর অভিযোগ, বর্তমানে আসামীদের হুমকিধমকির ভয়ে ঘটনার পর থেকে বাদীর ও তার পরিবারের সদস্যরা বাড়িঘর ছেড়ে অসহায় মানবতর জীবনযাপন করছে।

কচুয়া (চাঁদপুর) করেসপন্ডেন্ট

||আপডেট: ০৬:০৯ পিএম,১৫ অক্টোবর ২০১৫, বৃহস্পতিবার

 

এমআরআর