কচুয়া

কচুয়ায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

চাঁদপুরের কচুয়া উপজেলার ২৯ নং দোয়াটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ এপ্রিল) বিকালে বিদ্যালয় মিলনায়তনে সংবর্ধনা ও পুরস্কার বিতরণী সভার আয়োজন করা হয়।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও সিংআড্ডা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল চন্দ্র দাসের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সুনীল বাইনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ মনির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মোঃ ইমাম হোসেন সোহাগ, উপজেলা সহকারি শিক্ষা অফিসার আনিছুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি তাজুল ইসলাম,ইউপি সদস্য লোকমনা ভ‚ইয়া, বিতারা সপ্রাবির প্রধান শিক্ষক নাছির উদ্দিন,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব, বীর মুক্তিযোদ্ধা ননী গোপাল দাস,সাবেক ইউপি সদস্য পরিমল সরকার ও ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রণয় চক্রবর্তী প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জীবন কানাই সরকার। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন সহকারী শিক্ষক ভগবতী মজুমদার, সুমী শীল, সাগরিকা সরকার, মানিক সরকার, রাজীব সরকার, হাসী রানী, রিংকু রানী ।

এসময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক শিক্ষার্থী সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ওই বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীরা নৃত্য,সংগীত ও কবিতা পরিবেশন করে অতিথিবৃন্দ ও উপস্থিত দর্শকদের মাতিয়ে তুলেন। পরে অতিথিবৃন্দ কৃতি শিক্ষার্থী ও বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার সামগ্রী বিতরণ করেন।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু

Share