Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার সন্তান রামিসা সিএসইতে কৃতিত্বের সাথে উত্তীর্ণ
কচুয়ার

কচুয়ার সন্তান রামিসা সিএসইতে কৃতিত্বের সাথে উত্তীর্ণ

চাঁদপুরের কচুয়া উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়নের আশারকোটা গ্রামের কৃতিসন্তান ‘রামিসা মোশাররাত ব্রাক ইউনিভার্সিটি থেকে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং-এ (ঈঝঊ) কৃতিত্বের সাথে উত্তীর্ণ’ হয়েছে। এ উপলক্ষ্যে ২০ মার্চ ঢাকার পূর্বাঞ্চলে বাংলাদেশ চীন মৈত্রী সম্মেলন কেন্দ্রে মেধাবী এ শিক্ষার্থী রামিসা মোশাররাত এর হাতে সম্মননা সনদপত্র তুলে দেন অতিথিবৃন্দ।

মেধাবী শিক্ষার্থী রামিসা মোশাররাত পাবনা সদর হাইওয়ে থানার ওসি মোঃ নবীর হোসেনের জৈষ্ঠ্য কন্যা। রামিসা মোশাররাত ঢাকার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ভিকারুন্নেসা স্কুল এন্ড কলেজ থেকে ২০১৫ সালে এসএসসি ও একই কলেজ থেকে ২০১৭ সালে এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে। সে পঞ্চম ও অষ্টম শ্রেনীতে বৃত্তি লাভ করেছে। ভবিষ্যতে উচ্চ শিক্ষা গ্রহনের মাধ্যমে দেশের মানুষের সেবা করতে সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছে।

এদিকে কচুয়ার কৃতিসন্তান ‘রামিসা মোশাররাত ব্রাক ইউনিভার্সিটি থেকে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং-এ (ঈঝঊ) কৃতিত্বের সাথে উত্তীর্ণ’ হওয়ায় তাকে শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন পালাখাল মডেল ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান রহমান মজুমদার, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারি রেজিষ্টার মোহাম্মদ রিয়াজুল হক রিয়াজসহ এলাকাবাসী।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৩ মার্চ ২০২৩