Home / চাঁদপুর / চাঁদপুর জেলায় শ্রেষ্ঠ ওসি মোহাম্মদ শহীদ হোসেন
ওসি

চাঁদপুর জেলায় শ্রেষ্ঠ ওসি মোহাম্মদ শহীদ হোসেন

শাহরাস্তি থানা এই প্রথম বারের মত চাঁদপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে মনোনীত হয়েছেন শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন।

২২ মার্চ বুধবার সকাল চাঁদপুর জেলা পুলিশের কল্যাণ সভা শেষে জেলা পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বিপিএম(বার)’র কাছ থেকে সম্মাননা ক্রেস্ট উপহার গ্রহণ করেন শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন।

মোহাম্মদ শহীদ হোসেন শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পর হইতে বিপুল পরিমাণ গাঁজা, ইয়াবা, ওয়ারেন্ট তামিলকারী ও দাপ্তরিক কর্মকান্ড এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সফলতার সাথে অন্যান্য কার্যক্রম সুষ্ঠু, সুন্দর, নির্ভুল ও সুচারুরূপে পালন করায় তিনি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মনোনিত হন।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, আমি সরকারি নির্দেশনা মেনে সকল দায়িত্ব পালন করে চলছি। সেই সাথে এলাকার শান্তি শৃংখলার যেন অবনতি না ঘটে সে ব্যাপারে বিভিন্ন কৌশল অবলম্বন করে থাকি।

তিনি আরও বলেন, এই পুরস্কার প্রাপ্তিতে সকল কাজে দিক নির্দেশনা প্রদান করার জন্য মাননীয় পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম(বার) স্যার, সিনিঃ সহকারী পুলিশ সুপার (কচুয়া) সার্কেল আবুল কালাম চৌধুরী স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই পুরুস্কার শাহরাস্তি থানার সকল সদস্যদের সততা, নিষ্ঠা ও কর্ম তৎপরতার ফসল, তিনি শাহরাস্তিবাসী কে পাশে থাকার জন্য ধন্যবাদ জানান। এ প্রসঙ্গে ওসি মোহাম্মদ শহীদ হোসেন আরো বলেন, এ পুরুষ্কার আমাকে আগামীতে জনগণকে আরও বেশি সেবা দিতে অনুপ্রেরণা জোগাবে।

উল্লেখ্যঃ মোহাম্মদ শহীদ হোসেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ থাকাবস্থায় সর্ব মহলে প্রশংসিত হন এবং চাঁদপুর জেলায় ৫ বার শ্রেষ্ঠত্ব অর্জন করেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৩ মার্চ ২০২৩