কচুয়ার মনপুরা বাতাবাড়িয়া উবিতে এসএসসিতে শতভাগ সাফল্য

কুমিল্লা শিক্ষাবোর্ডের অধীনে কচুয়ার ঐতিহ্যবাহী মনপুরা বাতাবাড়িয়া জাফর আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা এসএসসি পরীক্ষায় শতভাগ উত্তীর্ণ হয়েছে। বিদ্যালয় সূত্রে জানা গেছে, ওই বিদ্যালয় থেকে ২০২৩ সালে এসএসসিতে মোট ৬৪ জন পরীক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করে সকলেই সাফল্যের সাথে উত্তীর্ণ হয়। স্থানীয় সূত্রে জানা গেছে, বিদ্যালয়টি প্রায় প্রতি বছর শতভাগ পাসসহ ভালো রেজাল্ট করে আসছে।

বিদ্যালয়ের সভাপতি ও তরুণ সমাজসেবক ফয়সাল আজাদ রুবেল বলেন, শিক্ষক-শিক্ষিকাদের পরিশ্রমে শিক্ষার্থীরা পড়াশুনার প্রতি আন্তারিক থাকায় এসএসসিতে ভালো ফলাফল অর্জন করেছে। আমার বিশ্বাস বিদ্যালয়ের প্রতিটি শিক্ষার্থী ভবিষ্যতে আরো ভালো ফলাফল অর্জন করবে এবং বিদ্যালয়ের সুনাম ধরে রাখবে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা বলেন, ম্যানেজিং কমিটি, শিক্ষকবৃন্দ ও এলাকাবাসীর আন্তারিক প্রচেষ্টায় বিদ্যালয়ের শিক্ষার্থীরা শতভাগ পাস করেছে। ভবিষ্যতে শিক্ষার্থীরা যেনো আরো ভালো ফলাফল অর্জন করে প্রতিষ্ঠিত হতে পারে সেজন্য শিক্ষার্থীদের মঙ্গল কামনা করছি।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল হান্নান মজুমদার, শুভাকাক্সিক্ষ জসিম উদ্দিন ও ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহবায়ক আমির হোসেন জানান, প্রয়াত শিক্ষানুরাগী ও শিল্পপতি নুরুল আজাদের মৃত্যুর পর ফয়সাল আজাদ রুবেল দায়িত্ব নেয়ার পর থেকে তার সার্বিক দিক নির্দেশনায় বিদ্যালয়টি প্রতিবছর শতভাগ পাস সহ ভালো রেজাল্ট করে আসছে। ভালো ফলাফল করায় আমরা এলাকাবাসীর পক্ষ থেকে শিক্ষার্থী ও শিক্ষকদের অভিনন্দন জানাই।

এদিকে বিদ্যালয়ের শতভাগ শিক্ষার্থী পাস করায় শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসীর মধ্যে আনন্দ-উল্যাস বিরাজ করছে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৩০ জুলাই ২০২৩

Share