কচুয়ায় বিশিষ্ট সমাজসেবক আব্দুল গফুল দাফন সম্পন্ন

কচুয়া উপজেলার বাইছারা দারুচ্ছালাম মাদ্রাসা ও এতিমখানার সাবেক সেক্রেটারি ও অবসরপ্রাপ্ত উপজেলা সহকারি কৃষি সম্প্রসারন কর্মকর্তা আব্দুল গফুর ভূঁইয়া আর বেঁেচ নেই (ইন্নালি….রাজিউন)। তিনি ডায়াবেটিস ও অন্যান্য জটিল রোগে আক্রান্ত হয়ে সোমবার ভোর ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ওইদিন সোমবার বাদ আছর উপজেলার বাইছারা দারুচ্ছালাম মাদ্রাসা ও এতিমখানার মাঠে হাজারো মুসল্লিদের উপস্থিতিতে তাঁর জানাজা শেষে মরহুমের লাশ বাইছারা গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৭ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে ও ৩ মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজা অনুষ্ঠানে উজানী জামেয়া ইসলামিয়া ইব্রাহিমীয়া মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা আব্দুর রহমান, মরহুমের বড় জামাতা বিশিষ্ট মাওলানা আব্দুছ ছাত্তার আখন্দ, মরহুমের পুত্র বি.এম ছফিউল্লাহ ভূঁইয়া, বাইছাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য মিজান সরকার ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকারসহ অসংখ্যা ধর্মপ্রাণ মুসল্লি অংশগ্রহন করেন। উল্লেখ্য যে, বাইছারা গ্রামের অধিবাসী বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ আব্দুল গফুর ভূঁইয়া জীবদ্দশায় একজন সদালোপি, দ্বীনদার ও ন্যায়বিচারক হিসেবে এলাকাবাসীর কাছে পরিচিত ছিলেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২২ জানুয়ারি ২০২৪

Share