Home / বিশেষ সংবাদ / অভিনেত্রী শিখা জোশির আত্মহত্যার ভিডিও ক্লিপ
অভিনেত্রী শিখা জোশির আত্মহত্যার ভিডিও ক্লিপ
শিখা জসির ফাইল ছবি

অভিনেত্রী শিখা জোশির আত্মহত্যার ভিডিও ক্লিপ

‎Tuesday, ‎June ‎16, ‎2015   06:22:54 PM

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক:

গত ১৬ মে আত্মহত্যা করেছেন মডেল ও বলিউডের অভিনেত্রী শিখা জোশি। ইতিমধ্যে তার আত্মহত্যার বিষয়টি খতিয়ে দেখা শুরু করেছে মুম্বাই পুলিশ, আর এর মধ্যেই পাওয়া গেলো আত্মহত্যা করে মৃত্যেুর ঠিক আগ মুহূর্তের একটি ভিডিও ক্লিপ!

যা জোশি’র আত্মহত্যার সমস্ত জট খুলে দিতে পারে বলে মনে করছে পুলিশ কর্মকর্তারা। তবে ভিডিওটি মানবতা বিরোধী বলে আখ্যা দিয়েছেন কেউ কেউ।

জানা গেছে, ১৬ মে আত্মহত্যা করেছেন অভিনেত্রী শিখা জোশি। আর সেদিন আত্মহত্যা করার মুহূর্তে তার ঘটনাটি ভিডিও করেছেন শিখা’র অবস্থানরত ওই ফ্ল্যাটের মালিক।

ভিডিওটিতে শিখা জোশিকে রক্তাক্ত অবস্থায় বাথরুমে পড়ে থাকতে দেখা যায়। ক্ষত বিক্ষত শরীর নিয়ে কাতরাচ্ছেন তিনি। আর এসব ঘটনা একটু দূর থেকে দাঁড়িয়ে ভিডিও করছেন একজন।

ভিডিওকারী ছিলেন একজন মহিলা, ভিডিও করার সময় তিনি অভিনেত্রী শিখা জোশিকে জিজ্ঞেসও করেছেন, তার আত্মহত্যার জন্য আসলে কে দায়ী। শিখা জোশি ক্ষত বিক্ষত অবস্থায়ও তার উত্তর দিয়েছেন।

ধুঁকতে ধুঁকতে শিখা জানিয়েছেন, তার মৃত্যুর জন্য দায়ী বিজয় শর্মা। তার আত্মহত্যার জন্য আরো কিছু বিবাহিত পুরুষেরও নাম বলে গেছেন জোশি।

ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে পড়লে খুব সমালোচিত হয়। বিভিন্ন প্রশ্নও উঠে যে, কেনো ভিডিও করে সময় নষ্ট করলেন ওই মালিক মহিলাটি। কেনো তাকে দ্রুত হাসপাতালে পাঠালেন না। ভিডিও করে সময়ক্ষেপন না করলে হয়তো তাকে বাঁচানো যেতো বলেও মন্তব্য করেছেন অনেকে।

(ভিডিও নীচে)

https://youtu.be/1lh1DRU_IMc

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ডিএইচ/২০১৫

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না