Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / শপথ নিলেন হাজীগঞ্জ ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত কর্মকর্তারা
শপথ নিলেন হাজীগঞ্জ ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত কর্মকর্তারা

শপথ নিলেন হাজীগঞ্জ ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত কর্মকর্তারা

মেহেদী হাছান :

হাজীগঞ্জ রোটারী ক্লাবে সন্ধ্যায় এ শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুর্শিদুল ইসলাম। শপথ বাক্য পাঠ করানোর পর প্রধান অতিথির বক্তব্যে ব্যবসায়ীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘রমজানে পণ্যের দাম সহনীয় ও যানজটমুক্ত রাখতে ব্যবসায়ীরা প্রশাসনের পাশে থাকবেন। আমরা চাই যে সকল ক্রেতারা বাজারে পণ্য ক্রয় করতে আসবে তারা যেনো কোনো ভোগান্তিতে না পড়েন। এমনকি তাদের সাথে থাকা অর্থ যেনো কোনো ছিনতাইকারীর কবলে না পড়ে। বিশেষ করে, তাদের যে কোনো ধরনের শৃঙ্খলা রক্ষায় আমরা পুলিশ প্রশাসনের সাথে ব্যবসায়ীরা তাদের প্রতিনিধি রাখবেন। এছাড়াও যানজটমুক্ত রাখতে ভ্যান, অটো রিক্সা, সিএনজি যেনো কুমিল্লা-চাঁদপুর মহাসড়কের হাজীগঞ্জ বাজারস্থ এলাকায় দাঁড়িয়ে না থাকে সে বিষয়ে সজাগ দৃষ্টি রাখতে হবে। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কোনো হকার যেনো তাদের কাঁচামাল বিক্রি করতে না পারে সেই জন্য আগামীকাল (আজ) থেকে অতিরিক্ত ফোর্স নিয়োগ করা হবে। এ বিষয়ে কোনো ব্যবসায়ী নেতার সুপারিশ গ্রহণযোগ্য হবে না।’

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল হানিফ ও হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. শাহ আলম (এলএলবি)। তারা প্রধান অতিথির বক্তব্যের সাথে একমত পোষণ করে বিজয়ী ব্যবসায়ী কর্মকর্তাদের শুভেচ্ছা জানান।

প্রধান নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. মমতাজ দৌলতানা শপথ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠান পরিচালনা করেন নির্বাচন কমিশনার ইকবালুজ্জামান ফারুক। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন কমিশনের সদস্য সচিব মনিরুজ্জামান বাবলু, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, সাধারণ সম্পাদক কামরুজ্জামান টুটুল, হাজীগঞ্জ শহর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান মিলন প্রমুখ।