Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ মডেল কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

হাজীগঞ্জ মডেল কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

বৃহস্পতিবার এইচএসসি ও সমমনা পরীক্ষার ফলাফল ঘোষনা করা হয়। এতে মোবাইল ফোনে বেশীরভাগ ফলাফল জানার চেষ্টা করে পরীক্ষার্থী ও অভিভাবকরা। তেমনিভাবে হাজীগঞ্জ মডেল কলেজের বিজ্ঞান বিভাগের পরীক্ষার্থী এসএম শান্ত মোবাইলের মাধ্যমে দেখে যে সে কৃতকার্য হতে পারেনি। এতে হাতাশ হয়ে চলন্ত ট্রেন থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করে।

বৃহস্পতিবার বেলা ২ টার দিকে চাঁদপুর থেকে ছেড়ে আসা সাগরিকা ট্রেনে উঠে শান্ত। ট্রেনটি মুদাফ্ফরগুঞ্জ নামক স্থানে গেলে চলন্ত ট্রেন থেকে লাফিয়ে আত্মহত্যা করে শান্ত।

জানাযায় নিহত শিক্ষার্থী শান্তের গ্রামের বাড়ী ফরিদগঞ্জের ৫নং পূর্ব গুপ্টি ইউনিয়নের ডোমরিয়া শান্তি বাড়ীর বজন মাষ্টার এর ছেলে। মৃত্যুর প্রাথমিক কারন জানা যায় যে, শান্ত পরীক্ষা শেষ হওয়ার পর পরই কুমিল্লার একটি কোচিং সেন্টারে ভর্তি হয়। কিন্তু ফলাফল খারাপ দেখে পরিবারের কাছে কিভাবে নিজেকে উপস্থাপন করবে এমনটা ভেবে হয়তো সে আত্মহত্যার পথ বেচে নেয়।

এদিকে হাজীগঞ্জ মডেল কলেজের শিক্ষক জাহিদ বলেন শান্ত ফেল করেনি, সে ৩.৪৪ পেয়েছে। হয়তো মেডিকেল কিংবা উচ্চ কোন বিষয়ে পড়ার যে স্বপ্ন ছিল তা থেকে গ্রেড কম পাওয়ার কারনে হয়তো এ আত্যহত্যা করেছে।

বৃহস্পতিবার রাতে খবর পেয়ে নিহতের পরিবার রেলওয়ে পুলিশের কার্যালয়ে লাশের জন্য গিয়েছে বলে জানান ডোমরিয়া গ্রামের লিমন।

প্রতিবেদক : জহিরুল ইসলাম জয়

Leave a Reply