Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে বিজয় ফুল তৈরি উৎসব প্রতিযোগিতা অনুষ্ঠিত

মতলবে বিজয় ফুল তৈরি উৎসব প্রতিযোগিতা অনুষ্ঠিত

চাঁদপুর মতলব দক্ষিণে উপজেলা পর্যায়ে বিজয় ফুল তৈরি উৎসবসহ বিভিন্ন প্রতিযোগিতা বুধবার (৩১ অক্টোবর) মতলব জেবি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক উচ্চ বিদ্যালয় ও কলেজে বিজয় ফুল তৈরি উৎসব প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে উপজেলা পর্যায়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

৬ষ্ঠ থেকে অষ্টম শ্রেণির বিজয় ফুল তৈরি প্রতিযোগিতায় প্রথম হয়েছে নায়েরগাঁও উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী শিথিল বাপ্পী, নবম থেকে দ্বাদশ শ্রেণির বিজয় ফুল তৈরি প্রতিযোগিতায় প্রথম হয়েছে হযরত শাহ জালাল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী মো.আরিফ হোসেন, প্রাথমিক বিদ্যালয়ের বিজয় ফুল তৈরি প্রতিযোগিতায় প্রথম হয়েছে চরনিলক্ষী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী মো.আল তামিম।

এছাড়া প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে গল্প রচনা প্রতিযোগিতায় প্রথম হয়েছে উপাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী লিপি আক্তার, কবিতা রচনা প্রতিযোগিতায় প্রথম হয়েছে একই বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী মো.মাহাবুব হোসেন, কবিতা আবৃতি প্রতিযোগিতায় প্রথম হয়েছে বরদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী মোনতাহা, চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রথম হয়েছে বাকরা সরকারি প্রাথমিক বিদ্যলয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী তাহসিফ আলম, একক অভিনয়ে প্রথম হয়েছে একই বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী তাহসিফ আলম।

দেশাত্মবোধক সংগীত প্রতিযোগিতায় প্রথম হয়েছে নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও জাতীয় সংগীত প্রতিযোগিতায় প্রথম হয়েছে মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়।

বিজয় ফুল তৈরি উৎসব প্রতিযোগিতা কমিটির সদস্য সচিব উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.আব্দুর রহিম খান বলেন, ‘ উপজেলা পর্যায়ে যারা প্রথম হয়েছে তারা জেলা পর্যায়ে অংশ নেবে।’

প্রতিবেদক : মাহফুজ মল্লিক
৩১ অক্টোবর ,২০১৮ বৃহস্পতিবার

Leave a Reply