Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘ভিশন বাস্তবায়ন করতে শতভাগ শিক্ষা নিশ্চিত করতে হবে’
ফাইল ছবি

‘ভিশন বাস্তবায়ন করতে শতভাগ শিক্ষা নিশ্চিত করতে হবে’

জাতীয় প্রেসক্লাব সভাপতি, ফরিদগঞ্জ তথা চাঁদপুরের কৃতি সন্তান, প্রখ্যাত সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন-২০২১ ও ভিশন-২০৪১ বাস্তবায়ন করতে হলে শতভাগ শিক্ষা নিশ্চিত করতে হবে। একই সাথে মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে হবে। এ জন্য শিক্ষক, অভিভাবক, ছাত্র-ছাত্রী, ম্যানেজিং কমিটি ও শিক্ষা বিভাগীয় কর্মকর্তাদের ঐক্যবদ্ধ প্রচেষ্টা চালাতে হবে। বর্তমান সরকার শিক্ষা খাতে সর্বোচ্চ বরাদ্দ দিয়ে আসছে। আগামী অর্থবছরেও শিক্ষা খাতে পর্যাপ্ত বরাদ্দ দেয়া হবে। বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার।

শুক্রবার (২০ মে) দুপুরে ফরিদগঞ্জের বালিথুবা আবদুল হামিদ উচ্চ বিদ্যালয়ের নবগঠিত ম্যানেজিং কমিটির প্রথম সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. তাকদীর হোসেনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নবগঠিত ম্যানেজিং কমিটির দাতা সদস্য বিল্লাল হোসেন মিয়াজী, অভিভাবক সদস্য ডা. ওমর ফারুক, জসিম উদ্দিন মিজি, আলহাজ কামাল উদ্দিন ও মো. দিদারুল ইসলাম, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য মমতাজ বেগম, শিক্ষক প্রতিনিধি মো. জাহিদ হোসেন ও জি এম হাসান তাবাচ্ছুম, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি নাছিমা আক্তার।

উল্লেখ্য, সম্প্রতি ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান। তিনি এই বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাকালীন অবৈতনিক প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ১ : ৩০ এএম, ২০ মে ২০১৭, শনিবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

Akayed jongi

ঢাকায় আকায়েদ উল্লাহর স্ত্রী ও শ্বশুর-শাশুড়ি আটক

নিউ ...