Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে হিন্দু পুরুষের পরকীয়ায় প্রেমিক-প্রেমিকা শ্রীঘরে
Arrest
প্রতীকী ছবি

হাজীগঞ্জে হিন্দু পুরুষের পরকীয়ায় প্রেমিক-প্রেমিকা শ্রীঘরে

চাঁদপুর হাজীগঞ্জে দুই সন্তানের জননী মুসলিম নারী ও এক সন্তানের জনক হিন্দু পুরুষকে আটক করেছে জনতা। বৃহস্পতিবার (১৩ সেপেটম্বর) পৌর এলাকার বলাখাল বাজার থেকে তাদেরকে হাজীগঞ্জ থানার পুলিশ আটক করে থানায় নিয়ে আসে।

ঘটনার বিবরনে জানা যায়, গত প্রায় ২ বছর ধরে ফরিদগঞ্জ উপজেলার মাছিমপুর গ্রামের মৃত আ. হকের মেয়ে ফাতেমা আক্তার (৩২) সাথে হাজীগঞ্জ উপজেলার ৫নং সদর ইউনিয়নের মৈশাইদ গ্রামের মনচন্দ্র দেবনার্থের ছেলে সংকর দেবনাথ (৩৪) এর সম্পর্ক গড়ে উঠে। এরই মধ্যে উভয়ে জাত,ধর্ম জানাজানি শেষে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে।

হিন্দু ও বিবাহিত জেনেও বিয়ের আশায় দুই সন্তান ও স্বামীকে তালাক দেয় ফাতেমা। কিন্তু বিয়ে করতে রাজি না হওয়ায় পূর্বের স্বামীর ঘর থেকে বিচ্ছিন্ন হয়ে চাঁদপুরের একটি হাসপাতালে গত কয়েক মাস ধরে চাকরিতে যোগদান করে ফাতেমা।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) বলাখাল বাজারে ফাতেমা ও শংকর কথা কাটাকাটি অবস্থায় লোকবলে জানাজানি হলে বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মাঈনুদ্দিন মিজি হাজীগঞ্জ থানায় খবর দেয়। খবর পেয়ে এস আই ফারুক তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন বলেন, বিষয়টি আমি শুনেছি তবে উভয় পক্ষের পরিবাকে খবর দেওয়া হয়েছে, তার পরে কি হয় বলা যাবে।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়

Leave a Reply