Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / মৈশাদীতে আন্ত:জেলা মাদক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

মৈশাদীতে আন্ত:জেলা মাদক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

‘আমরা মাদক বাল্যবিবাহ ও জঙ্গীবাদমুক্ত সমাজ গড়তে প্রতিশ্রুতবদ্ধ’ এ শ্লোগানকে ধারণ করে চাঁদপুর জেলা পুলিশের ব্যবস্থাপনায় এবং সদর উপজেলার মৈশাদী ইউনিয়ন পরিষদের আয়োজনে ১ম আন্ত:জেলা মাদক,বাল্যবিবাহ ও জঙ্গীবাদ বিরোধী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে ।

শনিবার (১৪ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় হামানকর্দ্দী পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয় মাঠে এ উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।

জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান ও মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের সভাপতিত্বে ইউপি সচিব আবু বক্কর মানিকের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্যে রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, চাঁদপুর মডেল থানার সিপিআই (পুলিশ পরিদর্শক) মোহাম্মদ হারুনুর রশিদ, মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বোরহান বেপারী, ইউপি সদস্য মোশারফ বেপারী।

এ সময় উপস্থিত ছিলেন, মডেল থানার এসআই নেছার, মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের প্রাক্তন সাধারণ সম্পাদক শাহআলম, ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুস ছাত্তার মাস্টার, সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান স্বপন, হামানকর্দ্দী পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক দুলাল কৃষ্ণ ঘোষ প্রমুখ।

সভাপতির বক্তব্যে মোহাম্মদ মনিরুজ্জামান মানিক বলেন, চাঁদপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার এফুটবল টুনার্মেন্টের উদ্যোক্তা। তারই নেতৃত্বে সারাদেশের মধ্যে শুধুমাত্র চাঁদপুর জেলায় মাদক বিরোধী এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এ ফুটবল খেলা যুব সমাজের মধ্যে জাগরণ সৃষ্টি করেছে । মৈশাদীতে ফুটবল টুর্নামেন্টটি আশা করি সুষ্ঠু ও শান্তিপুর্ন ভাবে শেষ করতে পারবো। এ ব্যাপারে স্থানীয় কমিউনিটি পুলিশ, জনপ্রতিনিধি, মডেল থানা পুলিশ, গ্রাম পুলিশসহ সবার সহযোগিতা চাই।

উদ্বোধনী খেলায় ইউনিয়নের ১নং ওয়ার্ড বনাম ২নং ওয়ার্ড এর মধ্যে এ ফুটবল খেলা অনুষ্ঠিত হয় । খেলায় ২নং ওয়ার্ডকে ৩-১ গোলে হারিয়ে ১নং ওয়ার্ড বিজয়ী হন।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ ০২ : ০০ এএম, ১৫ অক্টোবর, ২০১৭ রোববার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এসি যেভাবে আপনার শরীরের ক্ষতি করছে!

ঘরের ...