Home / আরো / খেলাধুলা / চাঁদপুর সদরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবলের পুরস্কার বিতরণ

চাঁদপুর সদরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবলের পুরস্কার বিতরণ

চাঁদপুর সদর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরণ করা হয়েছে। সোমবার (৩০ জুলাই) বাবুরহাট কলেজ মাঠে ফাইনাল খেলার পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহাবুদ্দিন আহমেদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, উপজেলা শিক্ষা অফিসার নাজমা বেগম।

এছাড়াও উপস্থিত ছিলেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্লাহ, বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেন, জেলা পরিষদের সদস্য ও মৈশাদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. নুরুল ইসলাম পাটওয়ারী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহিদুল্লাহ খান, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. আজিজ খান বাদল,

পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আমিনুল রহমান বাবুল, আশিকাটি ইউপি চেয়ারম্যান মো. বিল্লাল হোসেন মাস্টার, কল্যানপুর ইউপি চেয়ারম্যান আলহাজ শাখাওয়াত হোসেন রনি পাটওয়ারী, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান,

পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ, যুগ্ম আহ্বায়ক সফিকুল ইসলাম, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান শামনুসহ জেলা সদর, ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগ ও অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

খেলায় ট্রাইবেকারে সফরমালী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে বাবুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় জয়ী হয় ও বঙ্গমাতা টুর্নামেন্টে ট্রাইবেকারে পশ্চিম সাপদি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে কল্যান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় জয়ী হয়।

সর্বোচ্চ গোলদাতা হিসেবে বিবেচিত হয় কল্যান্দী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী শারমিন আক্তার ও বাবুরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র মো. ইয়াছিন।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন সহকারি শিক্ষক শরিফ আহমেদ, গৌতম চন্দ্র, শরিফুল ইসলাম, ওমর ফারুক, রফিকুল ইসলাম, কাজী ইমরান। পরে বিজয়ী ও বিজীত উভয় দলের মাঝে ট্রফি ও সকল খেলোয়ারদেকে মেডেল পরিয়ে দেন অতিথিবৃন্দ।

প্রতিবেদক : শরীফুল ইসলাম

Leave a Reply