Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে দু’মাদক ব্যবসায়ীর বাড়িতে হঠাৎ অভিযানে এসপি শামসুন্নাহার
PIC-SP

মতলবে দু’মাদক ব্যবসায়ীর বাড়িতে হঠাৎ অভিযানে এসপি শামসুন্নাহার

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা সদরের ২টি বাসায় হঠাৎ করে পুলিশ সুপার শামসুন্নাহার আকস্মিক মাদক বিরোধী অভিযান চালিয়েছেন।

রোববার (২৯ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টায় মতলব কলেজ রোডের আল আকসা গিফট কর্নারের পিছনে রুবেল ওরফে পোল্টি রুবেল এবং রিক্সা স্ট্যান্ডের কাজী তানভীরের বাসায় এ অভিযান চালান তিনি।

ওই দিন বিকালে মতলব দক্ষিণ উপজেলায় ও পৌর কমিউনিটি পুলিশের আয়োজনে এবং মতলব দক্ষিণ থানা পুলিশের ব্যবস্থাপনায় একটি মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে প্রতিরোধে র‌্যালি বের হয়। “চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” স্লোগান নিয়ে পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম এর নেতৃত্বে র‌্যালিটি বের হয়।

কেউ কিছু বুঝে উঠার আগেই র‌্যালি থেকে পুলিশ সুপার চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীর বাসায় অভিযানে বের হন। অভিযানে রুবেল ও তানভীনকে বাসায় না পেয়ে তাদের পরিবারকে সতর্ক করে দেন পুলিশ সুপার।

তিনি কঠোর হুসিয়ারী দিয়ে বলেন, মাদকের ব্যবসা থেকে সরে না আসলে তাদের এবং সহায়তাকারী হিসেবে পরিবারের কাউকে ছাড় দেওয়া হবে না।

র‌্যালিতে অংশ নেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোঃ কুতুব উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষ্মী রাণী দাস তারা, ইন্সেপেক্টর (তদন্ত) মোঃ ইব্রাহিম খলিল,

উপজেলা আ.লীগের সহ-সভাপতি রেজাউল করিম, উপজেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক জিএম হাবীব খান, কচি-কাঁচা প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক ফারুক আহমেদ বাদল, পৌর কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক গনেশ ভৌমিকসহ সামাজিক, রাজনৈতিক, প্রশাসনিক কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক

Leave a Reply