Home / চাঁদপুর / চাঁদপুর লঞ্চঘাটে যাত্রী হয়রানির অভিযোগে মাদকসেবী আটক

চাঁদপুর লঞ্চঘাটে যাত্রী হয়রানির অভিযোগে মাদকসেবী আটক

চাঁদপুর লঞ্চঘাটে মদ পান করে যাত্রী হয়রানির অভিযোগে একজনকে আটক করেছে নৌ-থানা পুলিশ। রোববার (১১ দুপুরে মাদ্রাসা রোড লঞ্চঘাট এলাকায় মদ পান করে মাতলামি করা ও যাত্রীদেরকে হয়রানি কালে তাকে আটক করা হয়।

আটক মাদকসেবী নিশি বিল্ডিং এলাকার বাসিন্দা মৃত আবু চোকদারের ছেলে মোঃ আঃ হাই (৪০)।

সে দীর্ঘদিন ধরে লঞ্চঘাট এলাকায় ব্যবসার পাশাপাশি মাদক ব্যবসায়ীদের সাথে আতাত করে মাদক সেবন করে আসছেন এমনকি তার দোকানে মাদক সেবনকারীদের একটি আড্ডায় পরিণত হয়েছে।

রমজানের শুরু থেকেই আশাপাশের দোকান বন্ধ থাকায় তার দোকানে দিন-রাত ২৪ঘণ্টা মাদক সেবনের আড্ডা বসতো। স্থানীয় লোকজন তাকে বাধা দিলে সে আরো বেপরোয়া হয়ে মাদক সেবন করে প্রকাশ্যে লোকজনের সাথে খারাপ আচরণ করতে শুরু করে রোববার দুপুর দুপুরে এক পর্যায়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় নৌ-থানার উপ-পরিদর্শক জসিমসহ মোঃ আঃ হাই (৪০) টিলাবাড়ির বাসিন্দা আ: হাইকে আটক করে নৌ-থানায় নিয়ে যায়।

পরে নৌ-থানা পুলিশ তাকে মডেল থানায় হস্তান্তর করে।

এ বিষয়ে নৌ-থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল করিম ভূইয়া পিপিএম জানান, সে মাদক সেবন করে লোকজনের সাথে খারাপ আচরণ করে বলে তার বিরুদ্বে অভিযোগ বেশ কয়েকদিন যাবৎ শুনতে পারছি। আজ রমজানের পবিত্রতা নষ্ট করে দিনে বেলায় প্রকাশ্যে মাদক সেবন করে সিএনজি ও অটোরিক্সা ড্রাইভারদের সাথে ও যাত্রীদের সাথে খারাপ আচরণ করতে থাকে। পরে স্থানীয় লোকজন এবং আমার থানার অফিসারসহ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

প্রতিবেদক- শরীফুল ইসলাম

শেয়ার করুন

Leave a Reply

x

Check Also

online

অনলাইন নিউজ পোর্টাল এখন একটি গুরুত্বপূর্ণ গণমাধ্যম

আধুনিক ...

জান্নাতেও যেন একসাথেই থাকতে পারি: বিবাহবার্ষিকীতে মুশফিক

রোববার ...