Home / উপজেলা সংবাদ / হাইমচর / চাঁদপুরের হাইমচরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
jobalig haim

চাঁদপুরের হাইমচরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁদপুরের হাইমচরে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে শনিবার (১১ নভেম্বর) বিকেল ৪ টায় পালিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা যুবলীগের আয়োজনে এক র‌্যালি হাসপাতাল গেইট হতে বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় হাসপাতাল সম্মুখে যুবলীগের অস্থায়ী কার্যালয়ে শেষ হয় ও পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন ,‘ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে তথা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে যুবলীগ অতন্দ্র প্রহরী হয়ে কাজ করছে। হাইমচর উপজেলা যুবলীগ ঐক্যবদ্ধ ও সু-শৃংখল দাবি করে বলেন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীককে বিজয়ী করতে চাঁদপুর-হাইমচরের গর্ব ডা.দীপু মনি এমপির নেতৃত্বে আগামী নির্বাচনে হাইমচর উপজেলা যুবলীগ এক ও অভিন্ন হয়ে কাজ করবে।’

সভায় উপজেলা যুবলীগ যুগ্ম-আহ্বায়ক এসএম আল মামুন সুমন সরদারের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক কামরুল হাসান বেপারীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সাবেক সভাপতি হাবিবুর রহমান বেগ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক মো.শাহআলম পাটওয়ারী,উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ফখরুদ্দিন আলি আহমেদ, উপজেলা যুবলীগ সদস্য ইউসুফ জুবায়ের শিমুল,পারভেজ হাওলাদার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সদস্য নাজির রায়হান বেগ,ইসমাইল আখন, বেনী আমিন,টেলু পাটওয়ারী,জুয়েল মৃর্ধা,মো.শাহজাহান,মিন্টু পাটওয়ারী, যুবলীগ নেতা সোহেল পাটওয়ারী,সোহাগ আখন,কবির পাটওয়ারীসহ উপজেলার বিভিন্ন ইউনিট যুবলীগ নেতৃবৃন্দ।

প্রতিবেদক : বিএম ইসমাইল
আপডেট,বাংলাদেশ সময় ৮:৩০ পিএম,১০ নভেম্বর ২০১৭,শনিবার
এজি

শেয়ার করুন
x

Check Also

Hal chas by cow

আধুনিকতার ছোঁয়ায় চাঁদপুরে বিলুপ্তির পথে গরু-লাঙ্গলের হাল চাষ

চঁদপুর ...