Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / চরবসন্ত প্রিমিয়ার লীগ ডে-নাইট ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

চরবসন্ত প্রিমিয়ার লীগ ডে-নাইট ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভাধীন চরবসন্ত প্রিমিয়ার লীগ ডে-নাইট ফ্রিজ কাপ মিনি ক্রিকেট টূর্ণামেন্টর ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাতে খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এড. জাহিদুল ইসলাম রোমান।

বক্তব্যে তিনি বলেন, আগামী প্রজন্মকে সুন্দরভাবে গড়ে তুলতে হলে ব্যাপক হারে খেলাধুলার আয়োজন করতে হবে। যাতে যুবসমাজ খারাপ কাজের সাথে জড়িয়ে না পড়ে। সুস্থ দেহ ও মন গঠনে খেলাধুলার বিকল্প নেই। আজকে যারা যুবক তারাই আগামি দিনে রাষ্ট্র পরিচালনার দায়িত্বে আসবে। তাই এই যুবকদের দক্ষ হিসাবে গড়ে তুলতে হবে।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন রাষ্ট্রীয় ক্ষমতায় আসেন, তখনই দেশে খেলাধুলাসহ বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক সফলতা আসে। তাই আসুন সুন্দর বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। ভবিষ্যৎ প্রজন্মের জন্য গড়ি সোনার বাংলাদেশ।

মেজর হাবীববুর রহমান(অব:) সভাপতিত্বে ও পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মনির হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মাহবুবুল হক রনি, জেলা পরিষদের সদস্য মো. সাইফুল ইসলাম রিপন, পৌর সভার প্যানেল মেয়র মো. খলিলুর রহমান, পৌর কাউন্সিলর ইসমাইল হোসেন সোহেল প্রমুখ। ফাইনাল খেলায় পৌরসভার সিনিয়র একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় কেরোয়া একাদশ।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
: আপডেট, বাংলাদেশ ৫: ০০ পিএম, ০৫ সেপ্টেম্বর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

Karadondo

কচুয়ায় মুক্তিযোদ্ধা সনদ জাল করার দায়ে যুবকের ৫ বছর কারাদণ্ড

চাঁদপুরে ...