Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / মমিনুল হক খান সফরমালী উবি’র সভাপতি নির্বাচিত
maminul

মমিনুল হক খান সফরমালী উবি’র সভাপতি নির্বাচিত

আলহাজ্ব মমিনুল হক খান চাঁদপুর সদরের উত্তরে সফরমালী উচ্চ বিদ্যালয়ের স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন । শনিবার (১ ডিসেম্বর) দুপুরে বিদ্যালয়ের অফিস কক্ষে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ.কে এম সাইফুল হকের সভাপতিত্বে বিদ্যালয়ের অফিস কক্ষে নব-নির্বাচিত সদস্যগণের উপস্থিতিতে এক সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রতিষ্ঠাতা সদস্য,শিক্ষানুরাগী,অভিভাবক ও শিক্ষক প্রতিনিধিগণ সহ সাবেক অভিভাবক সদস্যগণ উপস্থিত ছিলেন। মো.মমিনুল হক খান বিদ্যালয়ের একজন আজীবন দাতা ও শিক্ষানুরাগী সদস্য । তিনি সাবেক এমপি,স্কুলের সভাপতি ও বিশিষ্ট শিক্ষানুরাগী মরহুম হারুন অর রশিদ খানের জ্যেষ্ঠ পুত্র। ২০০৩ সালের ৫ নভেম্বর তাঁর মৃত্যুর পর থেকেই তিনি এর সভাপতি হিসেবে নির্বাচিত হয়ে আসছেন।

তিনি ১৯৬৪ সালের ঢাকার ইন্দিরা রোডস্থ তেজগাঁও জন্মগ্রহণ করেন। ঢাকা কলেজ থেকে স্নাতক ডিগ্রি অর্জন করার পর তার পিতার ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার দায়িত্বভার গ্রহণ করেন। এছাড়াও তিনি ঢাকা ও তাঁর গ্রামের বাড়ি চাঁদপুর সদরের খেরুদিয়াসহ অর্ধশত মসজিদ-মাদ্রাসা,এতিমখানা ও অন্যান্য সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নকল্পে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন। তিনি ১ কন্যা ও ২ পুত্র সন্তানের সৌভাগ্যশীল পিতা।

আবদুল গনি
১ ডিসেম্বর ২০১৮,শনিবার

শেয়ার করুন

Leave a Reply