কচুয়া

কচুয়া উপজেলা যুবলীগের প্রতিবাদ সভা

চাঁদপুর কচুয়া উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. শাহজালাল প্রধান জালালের নির্বাচনী প্রচারণায় তার উপর নগ্ন হামলার ঘটনায় প্রতিবাদ সভা করেছে উপজেলা যুবলীগ। শনিবার(১৬ মার্চ) বিকেলে কচুয়া উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. শাহপরানের পরিচালনায় অনুষ্ঠানের সভাপতি উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র নাজমুল আলম স্বপন হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি বলেন- যারা উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. শাহজালাল প্রধান জালালের উপর হামলা করেছে তাদের আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবী করছি। তা না হলে আমরা কচুয়া উপজেলা যুবলীগ পরবর্তীতে কঠোর কর্মসূচি ঘোষণা দিবো।

প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের সহসভাপতি ও পৌর কাউন্সিলর কামাল হোসেন অন্তর, শরীফ আহমেদ মিয়া, সাঈদ মোর্শেদ পলাশ, সাংগঠনিক সম্পাদক অনুপ কান্তি দাস টিটু, নজরুল ইসলাম রাজু, অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, দপ্তর সম্পাদক মাঈন উদ্দিন আহমেদ সবুজ, সদস্য শাহ আলম প্রধানসহ প্রতিটি ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গন। প্রতিবাদ সভা শেষে যুবলীগের নেতাকর্মীরা পৌর বাজারের ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহজালাল প্রধানের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল বের করে।

উল্লেখ্য যে, গত শুক্রবার রাতে কচুয়া উপজেলাধীন কুটিয়া-লক্ষীপুর গ্রামে উড়োজাহাজ মার্কার গণসংযোগকালে কতিপয় সন্ত্রাসী তার উপর অর্তিকত হামলা চালিয়ে আহত করে। পরে নেতাকর্মীদের তোপের মুখে হামলাকারীরা তাদের মোটর সাইকেল রেখে পালিয়ে যায়। পরে পুলিশ হামলাকারীদের মোটর সাইকেল জব্দ করে কচুয়া থানায় নিয়ে আসে। এই সংবাদ বিভিন্ন এলাকায় ছড়িয়ে পরলে যুবলীগ নেতাকর্মীরা ভিক্ষোবে ফেটে পড়ে।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু
১৬ মার্চ,২০১৯

Share